রাজাপুরে বিভিন্ন শিক্ষা প্রতিস্ঠানে এমপি পুত্রের ক্রীড়া সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

ঝালকাঠির রাজাপুরে মঙ্গলবার (২৫ জানুয়ারি)
ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব বজলুল হক হারুনের পক্ষে রাজাপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,বিভিন্ন ক্রীড়া সংগঠন, পূর্ব কানুদাসকাঠি প্রতিবন্ধী সংস্থাসহ ক্রীড়া সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মহোদয়ের সুযোগ্য কনিষ্ঠ সন্তান মাহির হারুন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাসিব ইবনে গিয়াস রুমি, ৪নং গালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া পারভেজ, গালুয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মজিবুল হক কামাল, মাননীয় সংসদ সদস্য মহোদয়ের অ্যাম্বাসেডর ও রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ মাহমুদুল হাসান মাহমুদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধানগন ও ক্রীড়া সংগঠনের সভাপতি /সাধারণ সম্পাদকসহ জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য স্থানীয় সংসদ সদস্য মহোদয়ের কনিষ্ঠ সন্তান মাহির হারুন দুই উপজেলায় ২৭ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩৫০০ শিক্ষক ও শিক্ষার্থীদের পরিবারসহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের মাঝে শীত বস্ত্র ও ক্রীড়া সামগ্রী প্রদান করেন।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x