রাজাপুর ও কাঠালিয়ার সকল জনগণকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানালেন, এমপি বিএইচ হারুন

ঝালকাঠি-১(রাজাপুর-কাঁঠালিয়া) আসনের গণমানুষের নেতা জননেতা আলহাজ্ব বজলুল হক হারুন এমপি সর্বস্তরের জনগণকে ইংরেজী নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

করোনার বিষাদের বছর বিদায়ী ইংরেজি ২০২১ সালের সব গ্লানি, দুঃখ দূর্দশা ভুলে দেশের মানুষ তথা ঝালকাঠি-১ আসনের সকল পর্যায়ের জনগণ নতুন ২০২২ সালকে নিজেদের মতো সাজিয়ে নিবেন বলে আশা প্রকাশ করেছেন তিনি।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিশ্বব্যাপি ছোবল দেওয়া করোনা মহামারিতে আমার প্রিয় দেশ তথা ঝালকাঠি -১ আসনের জনগণের কাছে গত ২০২১ সালটি ছিল বিষাদের বছর।

এ বছরে আমরা অনেক রাজনীতিবিদ ও জ্ঞানীগুনিদের হারিয়েছি। অনেক পরিবার তথা সংসারের প্রিয় ব্যক্তিটি করোনায় আক্রান্ত হয়ে দুনিয়া থেকে বিদায় নিয়েছেন। আমি সে সমস্ত শোকাগ্রস্থ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। সাথে সাথে করোনা প্রার্দূভাবের কারনে অনেকে আর্থিক ক্ষতির মুখে পড়েছেন, অনেকে হয়েছেন চাকুরিহীন।

করোনার সেই ভয়াল থাবা থেকে আমরা এখনো মুক্ত হতে পারিনি তবে বঙ্গবন্ধু কন্যা সফল রাস্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বর্তমান আওয়ামী সরকার জনগনকে সাথে নিয়ে করোনা মোকাবিলায় কাজ করে যাচ্ছে। আমরা আশা করি মহান আল্লাহ রাব্বুল আলামিন নতুন বছরে আমাদের থেকে সমস্ত মহামারি তথা বিপদ আপদ দূর করে নিবেন এবং সবাইকে সুখে শান্তিতে রাখবেন, ইনশাল্লাহ।

তিনি শুভেচ্ছা বার্তায় আরো বলেন, করোনা কালীন সময়ে আমাদের বিষাদের অনেক কিছু থাকলেও এ বছর আমাদের কাছে গৌরবেরও আমরা উদযাপন করেছি বিজয়ের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ। সর্বস্তরের জনগণ দৃঢ়চিত্ত শপথ পাঠ করেছি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার নিমিত্তে তারই কন্যা শেখ হাসিনার নেতৃত্বে।

ঝালকাঠি-১ আসনের মাননীয় এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর ও উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাহমুদুল হাসান মাহমুদ প্রেরিত এক শুভেচ্ছাবার্তায় আরো জানানো হয় ঝালকাঠি -১ আসনের রাজনৈতিক নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি বিএইচ হারুন বলেন, আমার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগের সকলস্তরের নেতাকর্মী, অঙ্গ ও সহযোগী সংগঠনের ভাই-বন্ধুদের নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি।

আমরা সবাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাঙলা গড়ার সিপাহ সালার হিসেবে সকলে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই। নতুন বছরে সবার জীবন শুভ ও সমৃদ্ধিতে ভরে উঠুক। পরিশেষে, করোনা মহামারির নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনেও স্বাস্থ্যবিধি মেনে চলারও আহবান জানিয়েছেন এমপি বিএইচ হারুন।

হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির বহরের একটি হেলিকপ্টার রবিবার খারাপ আবহাওয়ার মধ্যে ‘দুর্ঘটনায়’ পড়েছে। ওই হেলিকপ্টারে ইরানের প্রেসিডেন্টের সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী হোসেইন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x