রাজাপুর মহিলা কলেজ হবে নারী শিক্ষার রোল মডেল – ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ জাহিদ হোসেন এর অবসর উপলক্ষে শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৫ জানুয়ারী সকাল ১০ টায় কলজের সবুজ চত্বরে এ আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী এবং আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজের প্রধান পৃষ্ঠপোষক ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের গভর্নিং বডির সদস্য আলহাজ্ব মো. নাসিম উদ্দিন আকন, কলেজের দাতা সদস্য আদনান ওমর।

কলেজ অধ্যক্ষ মোহাম্মদ হেমায়েত উদ্দীন এর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক বিজয় কৃষ্ণ হাওলাদার, সহকারী অধ্যাপক কামাল হোসেন এর সঞ্চালনায়।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম বলেন, আমার এলাকার মেয়েরা শিক্ষার দিক থেকে পিছিয়ে থাকায় রাজাপুরে একটি মহিলা কলেজের প্রয়োজনীয়তা থেকে এই কলেজ প্রতিষ্ঠা করি।

কলেজ থেকে শিক্ষার্থীরা সাফল্যের সাথে উত্তীর্ণ হয়ে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, ইঞ্জিনিয়ারিং কলেজে চান্স পাচ্ছে। সরকারী বেসরকারী বিভিন্ন দপ্তরে কর্মরত আছে অনেকে যা এই কলেজ সহ রাজাপুরের গর্বের বিষয়। কলেজ প্রতিষ্ঠার পিছনে যাদের অবদান রয়েছে তাদের সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিদায়ী সংবর্ধনা শেষে প্রধান অতিথি ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম’র রত্নগর্ভা মা আলহাজ লালমোন হামিদ’র ১৬ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা আমিনুল ইসলাম নেছারী।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x