রাজিবপুরে মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

রাজিবপুর (কুড়িগ্রাম) সংবাদদাতাঃ

এসো বন্ধু ফুটবল খেলি মাদক মুক্ত সমাজ গড়ি এই শ্লোগানকে সামনে রেখে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছিল রাজিবপুর উপজেলার শিবের ডাঙ্গী স্পোর্টিং ক্লাব। গত ৬ অক্টোবর থেকে শুরু হয়ে ২৭ অক্টোবর বৃহস্পতিবার ফাইনাল খেলার মধ্যে দিয়ে শেষ হয়েছে ফুটবল টুর্নামেন্টটি।

উপজেলার মরিচাকান্দি নিউ সান স্পোর্টিং ক্লাব ও শিবের ডাঙ্গী এসডি স্পোর্টিং ক্লাবের মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় নিউ সান স্পোর্টিং ক্লাবকে তিন গোলে পরাজিত করে শিবেরডাঙ্গী স্পোর্টিং ক্লাব।

ফাইনাল ম্যাচে শিবের ডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য জনাব ফরিদুল ইসলাম ফরিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার। প্রধান আলোচক ছিলেন রাজিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত চক্রবর্তী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম, সাবেক সেনা কর্মকর্তা বদিউজ্জামাল, শিবের ডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য হেলাল উদ্দিন মুক্তার, শিবের ডাঙ্গী স্পোর্টিং ক্লাবের সহ-সভাপতি হযরত আলী ও আশরাফুল ইসলাম।

আব্দুল হাই সরকার বলেন তরুণ প্রজন্মের পরিপূর্ণ ভাবে বেড়ে ওঠতে মাদক থেকে দূরে রাখতে এই ধরনের ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে উৎসাহ ও সময় দিয়ে তাদের পাশে থাকতে হবে।

অমিত চক্রবর্তী বলেন যেহেতু মাদকমুক্ত সমাজই আমাদের সবার কাম্য। তাই আসুন, মাদকমুক্ত জীবন গড়ি। মাদক ও বিভিন্ন ধরনের নেশা পরিহার করে সামাজিক সব অবক্ষয় ও নানাবিদ মরণব্যাধি থেকে দেশ ও জাতির আত্মরক্ষায় দেশের প্রতিটি মানুষ ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রসাশন এক সঙ্গে এর ভয়াবহতা ও কুফল সর্বত্র তুলে ধরি। মাদকমুক্ত সুন্দর ও শান্তিময় সমাজ বিনির্মান করি।

ফরিদুর ইসলাম বলেন যুব সমাজকে মাদকের অভিশাপ থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই। তাই প্রতি বছর এই ধরনের ফুটবল টুর্নামেন্ট আয়োজন করার প্রতিশ্রুতি দেন।

মোজাহারুল ইসলাম বলেন মাদক এখন ফ্যাশনের মতো হয়ে গেছে! আগে এর বিচরণ শহরে ছিল এখন বিচরণ প্রত্যন্ত গ্রামাঞ্চলেও। যে কোনো পরিবার এবং সমাজের জন্য মাদকসক্ত ব্যক্তি হুমকি স্বরূপ। টাকা না পেলে তারা ছিনতাইসহ নানা অপরাধ করে। সুতরাং আগে থেকেই পারিবারিক ভাবে আমাদের সন্তানদের খেয়াল নিতে হবে। গ্র্যান্ড ফাইনাল এর পুরস্কার হিসেবে প্রথম পুরস্কার বড় খাসি ও দ্বিতীয় পুরস্কার ছোট খাসি।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন নাজমুল ইসলাম, আমজাদ হোসেন ও মোকলেছুর রহমানের। পুরো টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় ছিলেন সোহেল রানা স্বপ্ন ও হানিফ সংকেত হাসান।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x