রাণীশংকৈলে ঋণ দিতে না চাওয়ায় নারী এনজিও কর্মি মারপিটের শিকার

ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলার সন্ধারই (ঘুঘুডারা) গ্রামে বে-সরকারি সংস্থা ইএসডিও’র এক নারী কর্মিকে ঋণ না দিতে চাওয়ায় মারপিট করার খবর পাওয়া গেছে।

খোঁজ নিয়ে জানাযায়, বুধবার (২১ ডিসেম্বর) উপজেলার ক্ষুদ্র বাঁশবাড়ি গ্রামে দিপা আকতার নামে ওই এনজিও কর্মি ঋন গ্রহীতাদের মাঝে সাপ্তাহিক কিস্তির টাকা আদায় করতে যায়।

এসময় সন্ধারই (ঘুঘুডারা) গ্রামের নিমাই ও তার বাড়ির লোকজন এনজিও কর্মি দিপাকে বেধরক মারপিট করে। খবর পেয়ে স্থানীয় লোকজন এবং সংস্থার অন্যান্য কর্মিরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

এ প্রসঙ্গে নিমাই চন্দ্র বলেন, আমার পরিশোধ হওয়া ঋণের পর পুনরায় ঋণ দিতে চেয়েছিল।
কিন্তু পরবর্তি সেই ঋণ দিতে টালবাহানা করে।

এজন্য ওই কর্মিকে আমরা বলি কেন ঋণ দিতে চাইয়ে দিবেন না তা জিজ্ঞাসাবাদ করি। এ সময় কথা-কাটির এক পর্যায়ে ধস্তাধস্তি ও টানা হেচরার ঘটনা ঘটেছে ।

রাণীশংকৈল উপজেলা ইএসডিও প্রেমদ্বীপ প্রকল্পের কো-অর্ডিনেটর খায়রুল আলম বলেন, আমাদের এক কর্মির সাথে মারপিটের ঘটনা ঘটেছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল বারী বিষয়টি নিরসন করে দেয়ার কথা বলেছে।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিমের দাফন সম্পন্ন

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের দাফন সম্পন্ন হয়েছে । আজ বুধবার দুপুর ২টায় রাজধানীর বনানী কবরস্থানে তাকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x