রাণীশংকৈলে তিন দিনব্যাপি কৃষি মেলার সমাপনি

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে গত বৃহস্পতিবার (১১ মে) রাত ৮ টায় ৩ দিনব্যাপী কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি মেলার সমাপনি অনুষ্ঠিত হয়।

সমাপনি অনুষ্ঠানে কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সহকারি কমিশনার ( ভূমি) ইন্দ্রজিত সাহা বলেন, “এদেশের কৃষক আজ অধিক ফসল উৎপাদন করছে। প্রধানমন্ত্রীর যে নিদের্শনা এক ইঞ্চি জমিও যেন পড়ে না থাকে তা বাস্তবায়ন করতে হবে। তাই কৃষকদের প্রশিক্ষণের মাধ্যমে উচ্চ ফলনশীল বীজ ব্যবহার করে নিজের চাহিদা পূরণ করে বাইরে বিক্রি করতে হবে। তবে দেশ কৃষিতে আরো সমৃদ্ধ লাভ করবে।”

অনুষ্ঠানো বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আহাম্মদ হোসেন বিপ্লব, প্রেস ক্লাব সভাপতি মোবারক আলী, উপ-সহকারি কৃষি কর্মকর্তা- মেলার আহবায়ক মঞ্জুরুল ইসলাম,
উপ-সহকারি কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম, এসএমই কৃষক পয়গাম আলী প্রমুখ।
এ সময় মেলায় বিভিন্ন ফলজ, বনজ ও সবজি জাতীয় ১৬ টি স্টলে পদর্শনকারী মালিকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সমাপনি মঞ্চে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x