রাণীশংকৈলে তিন দিনর‍্যাপি কৃষি মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল  ৩ দিন ব্যাপি কৃষি মেলার শুভ উদ্বোধন করা হয়েছে।  মঙ্গলবার (৯ মে) বিকাল ৪ টায়  উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২২-২৩ অর্থ বছরে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় এ মেলার শুভ উদ্বোধন করা হয়। এর আগে পরিষদ চত্বর থেকে কৃষকদের নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।  পরে মেলা চত্বরে ইউএনও’র প্রতিনিধি হিসাবে অনুষ্টিত আলোচনা সভায় সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় দেবনাথ।  প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন,উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম প্রমুখ।
এছাড়াও ইউপি চেয়ারম্যান আব্দুল বারী ও মতিউর রহমান মতি, কৃষি অফিসের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আগত কৃষকবৃন্দ ও স্থানীয় গণমাধ্যমকর্মিরা উপস্থিত ছিলেন। মেলায় ১৬ টি স্টলে মিষ্টি কুমড়া, করলা কচু, আলু, ধান, কপি, বনজ ও ফলজ গাছের চারাসহ ইত্যাদি প্রদর্শন করা হয়।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x