রাশিয়ায় বৃদ্ধাশ্রমে আগুন, নিহত বেড়ে ২২

রাশিয়ার সাইবেরীয় শহর কেমেরভোতে একটি বৃদ্ধাশ্রমে অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত ২২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ছয়জন আহত হয়েছেন। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে বার্তা সংস্থা এপি।

স্থানীয় ফায়ার সেফটি কর্মকর্তারা জানিয়েছেন, স্থানীয় সময় শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে আগুন লাগার খবর পান। আগুন নিয়ন্ত্রণে প্রায় ২৮টি গাড়ি এবং ৮০টি দমকলকর্মী পাঠানো হয়েছিলো। আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। উদ্ধারকারীরা ধ্বংসস্তূপের উপর কাজ চালিয়ে যাচ্ছে।

প্রাথমিক তদন্তে জানা যায়, উষ্ণায়নকারী বয়লারের ত্রুটির কারণে আগুন লেগেছিল। পুলিশ জানিয়েছে, ভবনের পুরো দ্বিতীয় তলা পুড়ে গেছে। এই মুহূর্তে, কর্তৃপক্ষ ধারণা করছে বৈদ্যুতিক ত্রুটির কারণে আগুনের সূত-পাত হয়েছে।

রাশিয়ার সংবাদ সংস্থা তাস স্থানীয় কর্মকর্তাদের বরাত দিয়ে জানিয়েছে, বৃদ্ধাশ্রমটি অবৈধভাবে ব্যক্তি উদ্যোগে পরিচালিত হয়ে আসছে।

এর আগে ২০১৮ সালে কেমেরভো শহরের একটি অবকাশ কেন্দ্রে আগুনের ঘটনায় ৩৭ শিশুসহ ৬০ জনের প্রাণহানি ঘটে।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x