রাষ্ট্রপতি-জাপা সংলাপ আগমীকাল

নির্বাচন কমিশন (ইসি) গঠনের ইস্যুতে সোমবার (২০ ডিসেম্বর) জাতীয় পার্টির (জাপা) সঙ্গে সংলাপে বসছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ দিন বিকাল ৪টায় বঙ্গভবনে এই সংলাপ শুরু হবে।সংসদের প্রধান বিরোধী দল জাপার সঙ্গে বৈঠকের মধ্য দিয়ে রাষ্ট্রপতির ধারাবাহিক সংলাপের আনুষ্ঠানিকতা শুরু হবে।

পর্যায়ক্রমে দেশের সবগুলো নিবন্ধিত রাজনৈতিক দলের সঙ্গে রাষ্ট্রপতি সংলাপ করবেন। স্বাস্থ্যবিধি মেনে এই সংলাপ অনুষ্ঠিত হবে। রাজনৈতিক দলের প্রতিনিধিদের কোভিড টেস্ট করে সংলাপে অংশ নিতে হবে।

জাতীয় পার্টি সূত্রে জানা গেছে, দলের চেয়ার‌ম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে আট সদস্যের একটি প্রতিনিধি দল সোমবার সংলাপে অংশ নেবেন।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ বলেন, ‘আমরা সোমবার বিকাল ৪টায় রাষ্ট্রপতির সঙ্গে সংলাপে বসবো। আমাদের ৮ সদস্যের একটি প্রতিনিধি সংলাপে অংশ নেবে।’

এ বিষয়ে জানতে চাইলে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন বলেন, ‘সংলাপের বিস্তারিত সিডিউল এখনও চূড়ান্ত হয়নি। সোমবার জাতীয় পার্টির সঙ্গে বৈঠক করবেন রাষ্ট্রপতি।

আগামী ২২ ডিসেম্বর (বুধবার) জাতীয় সমাজতান্ত্রিক দলের সঙ্গে বৈঠক করবেন। অন্যদলগুলোর সঙ্গে সংলাপের সময় এখনও চূড়ান্ত হয়নি। চূড়ান্ত হলে আপনাদের জানিয়ে দেওয়া হবে।’

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x