রায়গঞ্জেএক ঠিকাদারের উপর দলবব্ধ হামলা ও ছিনতাই-আদালতে মামলা

সাঈম সরকারঃ

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ধানগড়া বাজারে দিনে দুপুরে একজন ইলেকট্রি ঠিকাদারের উপর দলবদ্ধ হামলা ও একটি গলার চেইন সহ দেরলাখ টাকা ছিনতাই এর ঘটনা ঘটে।

এ ব্যাপারে গত ০৮ জানুয়ারী ২০২৩ইং মোকাম রায়গঞ্জ থানা আমলী আদালত-সিরাজগঞ্জে ২/৩জন গং সহ ০৫ জনকে আসামী করে ৩৮৫/৩৭৯/৩২৩/৩২৫/১০৯ ধারায় একটি মামলা হয়েছে । নামীয় আসামীগণ হলোঃ১.মোঃ কাওছার আহম্মেদ বাবু (২৩),২.মোঃ হাসান(২২),৩.মোঃশামীম হোসেন(৪২)ধানগড়া, ৪.আবু হানিফ(৪০)কিশোর গ্যাং লিডার,ও ৫.আব্দুল মান্নান(৫৫), সর্ব সাং বেতুয়া পশ্চিম পাড়া ।

গত (শুক্রবার)৬ জানুয়ারী বেলা অনুমান ১১.০০ঘটিকায় দিনের আলোতে এবং জনসমুখে ঘটনাটি ঘটে ।
সূত্রে জানায়, মোঃ হায়দার আলী নামে একজন যুবক ঢাকা শহরে কর্মরত ইলেকট্রি ঠিকাদার এর কাজ করে আসছে ।সে নিজ গ্রাম ছাড়িয়া ঘটনাস্থলের পাশে বেতুয়া গ্রামে পশ্চিম পাড়া শশুড় বাড়ীতে আসিয়া নিজ খরচে পৃথক ভাবে একটি ০৩(তিন) তলা ভবন তৈরী করে দীর্ঘদিন যাবৎ পরিবার নিয়ে বসবাস করিয়া আসিতেছে।ভরন নির্মান শুরু থেকেই উক্ত দলবদ্ধ চাঁদাবাজ তার নিকট থেকে মোটা অংকের চাঁদা দাবি করে বিভিন্ন ভয়-ভীতি ও হুমকী প্রদানে বেপরোয়া হয়ে উঠেছিলো । চাঁদা না দিলে ঠিকাদার হায়দার আলীকে বেতুয়া গ্রামে বসবাস করতে দিবে না মর্মে তার শান্তিপৃর্ণ জীবন যাপনে নিয়মিত বিঘ্ন সৃষ্টি করে আসছে তারা ।

ঘটনার দিন উক্ত সময়ে, ঠিকাদার হায়দার আলী চা খাওয়ার উদ্দেশ্যে বাজারে সি.এনজি স্ট্যান্ডে পৌছা মাত্রই তাকে ঘিরে ধরে ঐ দলবদ্ধ চাঁদাবাজ ও ছিনতাইকারীগণ ।এসময়, মোঃ কাওছার আহম্মেদ বাবু তার কোমর হইতে চাক্কু বাহীর করিয়া ঠিকাদার হায়দারের বুকে ধরিয়া বে-আইনী ভাবে তাকে জোর করে ধরে দোকানের পিছনে একটি ঝোপের ভিতর নিয়ে যায় এবং এলোপাথারি মারধর করে । ঠিকাদার হায়দার রক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পরলে তার প্যান্টের ডান পকেটে থাকা দেড় লাখ টাকা ও গলায় থাকা একটি চেইন সিনিয়ে নেয় ।

এসময় হায়দারের ডাক-চিৎকারে আশে-পাশের লোকজন আগাইয়া আসিলে ঐসব ছিনতাইকারী সন্ত্রাসী গং দ্রুত ঘটনাস্থ হতে পালিয়ে যায় । প্রত্যাক্ষ দর্শীগণ,আহত হায়দার আলীকে দ্রুত রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরী বিভাগে চিকিৎসা প্রদান করে । উক্ত ঘটনায় ভুক্তভুগী বাদী হয়ে ০৮ই জানুয়ারী মোকাম রায়গঞ্জ থানা আমলী আদালতে একটি মামলা দায়ের করেছে ।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x