রৌমারীতে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

আকতার হোসেন:

কুড়িগ্রামের রৌমারী উপজেলার খনজনমারা সরকারি প্রাথমকি বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিন বেফি মো. মোজাফ্ফর আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ, কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ ও জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থানকারী শিক্ষার্থী আফিয়া আঞ্জুম, উপজেলা শ্রেষ্ঠ সভাপতি প্রভাষক মো. মোজাফ্ফর আলী এবং জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা দেওয়া হয়।

এছাড়াও প্রতিষ্ঠানের শিক্ষার্থী শাহরিয়া জান্নাত মিথিলার বাবা সাংবাদিক সাইফুল ইসলাম শ্রেষ্ঠ অভিভাবক হয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাহেদুল ইসলাম, সহকারি শিক্ষক শাহিনুর রহমান, ময়নাল হক, আমজাদ হোসেন, শারমিন নাহার, নুরুন নেছা সিদ্দিকা, আব্দুর রফিক, লাভলী আক্তার, কুলসুম আরা, শামিমা নাছরিন ও পিটিএ সভাপতি আলি রেজা,বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক শাহাদত হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিএনপি নেতা ইশরাক কারাগারে

রাজধানীর পল্টন থানার নাশকতার মামলায় আত্মসমর্পণ করে কারাগারে গেলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন। রোববার (১৯ মে) ঢাকা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x