রৌমারীতে ইজিবাইকের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু

কুড়িগ্রামের রৌমারীতে ইজিবাইকে পিষ্ট হয়ে অছিভান বেগম (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী। গতকাল রবিবার দুপুর পনে ২ টায় ডিসি রাস্তার ঝগড়ারচর নামক স্থানে এ দুর্ঘনা ঘটে।

প্রত্যেক্ষদর্শীরা জানান, অছিভান বেগম তার নিজ বাড়ি থেকে বেড়িয়ে মেয়ের বাড়ির উদ্দেশ্যে ডিসি রাস্তা দিয়ে হেটে যাচ্ছিল। এমন সময় অপরদিক থেকে দ্রুতগতিতে আসা শাহিনের (৩৫) ইজিবাইকটি তাকে সজোড়ে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। পরে এলাকাবাসী রৌমারী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সাবরিনা খাতুন মৃত্যু ঘোষনা করেন।  ঘাতক ইজিবাইক চালক শৌলমারী ইউনিয়নের টালুয়ারচর গ্রামের শাহিন (৩৫) মৃত্যু আবু বক্করের ছেলে বলে জানা গেছে।

সুত্রে জানা গেছে, দাঁতভাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আমির হোসেন, শৌলমারী ইউপি সদস্য আব্দুল কাইয়ুম, ব্যবসায়ী মানিকসহ গ্রামের মাতাব্বরগন ইজিবাইকটি আটক রেখে, দুর্ঘটনাটি নিজেদের আত্মীয়দের মধে ঘটেছে। এ জন্য থানা প্রশাসনকে না জানিয়ে উভয় পক্ষ বসে সমাধান করে দাফন করার ব্যবস্থা করা হয়েছে।

রৌমারী থানা অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার জানান, ইজিবাইক দুর্ঘটনা হত্যার বিষয়ে আমাকে জানানো হয়নি। তবে বিষয়টি দেখছি।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x