রৌমারীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী আসামী বাবলু আটক

কুড়িগ্রামের রৌমারীতে মাদক, ছিনতাই ও সংঘাতসহ অর্ধডজন মামলার আসামী সেকেন্দার বাদশা ওরফে বাবলুকে কুড়িগ্রাম সদর থানার পুলিশ তাকে গ্রেফতার করে রবিবার জেল হাজতে প্রেরণ করেছে। গতকাল সোমবার (১৩ মার্চ) রৌমারী থানা পুলিশ তাকে দুটি মাদক মামলায় পূর্ণ গ্রেফতারের জন্য আবেদন করবেন। রৌমারী থানা অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন, তার বিরুদ্ধে রৌমারী থানায় দুটি ও কুড়িগ্রাম সদর থানায় দুটি মোট ৪টি মামলা রয়েছে। তার মধ্যে রৌমারী মাদক মামলা দুটির গ্রেফতারি পরোয়ানা জারী ছিল। এছাড়াও মারামারি ও ছিনতাইসহ একাধীক মামলা তার বিরুদ্ধে রয়েছে। গ্রেফতারকৃত বাবলু উপজেলার বন্দবেড় ইউনিয়নের আমজাদ হোসেনের ছেলে এবং বন্দবেড় ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার কুড়িগ্রাম থানার সদর পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করে। পরে রবিবার কুড়িগ্রাম কোর্টে হাজির করলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণ করেন। এখবর পেয়ে রৌমারী থানা, পূর্বের মাদকের দুটি মামলার পূর্ণ আবেদন করবেন বলে জানা গেছে।

এছাড়া তিনি একজন বিখ্যাত মাদক ব্যবসায়ী, মাদক সেবক ও হিরোইন পাচারকারী ও কুখ্যাত সন্ত্রাসী হিসেবে পরিচিত। সেকেন্দার বাদশা বাবলুর গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে এলাকায় স্বস্তি ফিরে আসে এবং মিষ্টি বতরণ করতে দেখা গেছে।

ভারতের কাছে সিরিজ হার বাংলাদেশের

আগের দুই ম্যাচ হারায় তৃতীয় টি-টোয়েন্টি হয়ে দাঁড়িয়েছিল বাঁচা-মরার লড়াই। সিরিজে টিকে থাকার লড়াইয়েও নিগার সুলতানারা ব্যাটে-বলে জ্বলে উঠতে পারলেন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x