রৌমারীতে ঝুঁকিপূর্ণ শিশুর পরিবারকে প্রশিক্ষণ প্রদান

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় সিএনবি প্রকল্পের অংশগ্রহণকারীদের আয়বর্ধক মূলক ও ব্যবসা শুরু বিষয়ক প্রশিক্ষণ প্রদান করা হয়। চাইল্ড নট ব্রাইড (সিএনবি) প্রকল্প, আরডিআরএস বাংলাদেশ এর আয়োজনে বুধবার ১০ মে সকাল ৯ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের কাঠাল বাড়ি ফেডারেশন হল রুমে এনআরকে-টেলিথন ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগীতায় অসহায়, হতদরিদ্র ও ঝুঁকিপূর্ণ শিশুর পরিবারকে আর্থিক সহযোগীতার পাশাপাশি বাল্যবিবাহ প্রতিরোধ ও সচেতনতা সৃষ্টির লক্ষে ইউনিয়ন পর্যায়ে এই প্রশিক্ষণ প্রদান করার কাজ চলমান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা এটিএম হাবিবুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা আনোয়ার হোসেন, উপজেলার সিএনবি প্রকল্পের রৌমারী ও যাদুরচর ইউনিয়ন দায়িত্বরত ফিল্ড ফেসিলিটেটর মো: শাহিনুর ইসলাম, যাদুরচর ইউনিয়ন যুব সংগঠনের সভাপতি নাসির হোসেন নিলয়সহ আরও অনেকে।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x