রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায় আমির জান বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনাটি ঘটেছে বন্দবেড় ইউনিয়নের বাইটকামারি গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর সুত্রে জানা গেছে, সিএসডিকে সহকারি পরিচালক বাইটকামারি গ্রামের মৃত আমির হোসেনের স্ত্রী এক সন্তানের জননী তাহমিনা আকতার রোকসানা (২৫) আমিরের মৃত্যুর পর থেকে তাহমিনাকে সহায়তার সুযোগ নিয়ে প্রায়দিন বাড়িতে যায় সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ। এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সুযোগে দীর্ঘদিন থেকে অনৈতিক কর্মকান্ডে জরিয়ে আসছিল। বিধিবাম, গত সোমবার ২২ এপ্রিল প্রতিদিনের ন্যায় বিকাল ৩ টায় তাহমিনার বাড়িতে যায় এবং তাহমিনার সাথে দীর্ঘক্ষণ ঘরে থাকে। বাড়িতে থাকা তাহমিনার শাশুরি আমির জান বেগম তাহমিনার ঘরে যায়। দেখতে পায় অনৈতিক কর্মকান্ডে জড়িত দু’জন। এমন ঘটনা নজরে পড়লে লাঠিদিয়ে হানিফকে একটি আঘাত করে আমির জান। পরে আবু হানিফ মাষ্টার আমির জানকে মারপিট করার উদ্যম হয় ও অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বিভিন্ন ভয়ভীতি দেখানো হয় ও হত্যার হুমকিও দেয়। সেই সাথে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দেবে বলেও হুমকিদেন। পরে আমির জান বেগম উভয়কে ঘরে রেখে দরজায় তালা লাগিয়ে এলাকার লোকজন ডেকে নেন।

এমতাবস্থায় এলাকার লোকজন বাড়িতে এসে দেখে দুইজনকে ঘরে রেখে দরজায় তালা লাগিয়ে বন্ধি করে রেখেছে। পরিবেশ ফিরিয়ে আনতে তৎক্ষনাত এলাকার প্রভাবশালি মামুন সালিশের ব্যবস্থা করে মিমাংশার কথা বলে ছেড়ে দেয়া হয় হানিফকে। পরের দিন সালিশ ডাকা হলে আবু হানিফ সালিশে উপস্থিত হয়নি। উপায়ন্তর না পেয়ে বাধ্য হয় রৌমারী থানায় অভিযোগ দায়ের করতে।

এবিষয়ে বাদী আমির জান বেগম বলেন, আমার ছেলে মৃত্যুর পর থেকে বিভিন্ন অজু হাতে হানিফ এ বাড়িতে আসে। দীর্ঘক্ষন বউয়ের সাথে কি কথা বলে আমি জানিনা। ঘটনার দিন ঘরে দীর্ঘক্ষণ থাকায় এবং কি করা হচ্ছে দেখার জন্য ঘরে যাই। দেখা যায় উভয়ে অনৈতিক কর্মকান্ডে জড়িত দুইজন। আমি হানিফকে একটি আঘাত করি। পরে হানিফ আমাকে গালিগালাজ করে এবং হত্যা হুমকি দেয়। স্থানীয় মামুন সালিশের কথা বলে হানিফকে ছেড়ে দেয়। চেয়ারম্যান সালিশের সময় দিলে সালিশে হাজির হয়নি। পরে বাধ্য হলাম থানায় অভিযোগ দায়ের করতে।

স্থানীয় মামুন বলেন, আমি ঘটনার কথা শুনতে পেরে ঘটনাস্থলে যাই। পরে সত্যতা পাওয়া যায়। সুষ্ঠ বিচারের লক্ষে তাকে ছেড়ে দেয়া হয়। সালিশে ডাকা হলে তিনি সালিশে আসে নি। পরে মৃত আমিরের মা বাদী হয়ে রৌমার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত আবু হানিফ মাষ্টারকে মোবাইল ফোনে কথা হলে তিনি এক প্রকার হুমকির মুখে বলেন, আপনারা কেন মোবাইল করেন। এমন ঘটনার কোন প্রমান আছে নাকি। আমার বিরুদ্ধে এসব মিথ্যা। আমি সেখানে টাকা হিসাবের জন্য গিয়েছিলাম।

বন্দবেড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের বলেন, আমি ঘটনাটা শুনেছি। তবে সালিশের কথা হয়েছিল। সালিশে হানিফ উপস্থিত হয়নি।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x