রৌমারীতে সিসটেক ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

রৌমারীতে সিসটেক ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলার মর্নিংসান কিন্ডার গার্টেন,শৌলমারী এমআর মতিয়ার রহমান স্কুল এন্ড কলেজ ও যাদুরচর আল- আমিন বিজ্ঞান একাডেমি এন্ড কলেজসহ ৩টি কেন্দ্রে একই সময়ে সময়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এই পরীক্ষায় প্রথম থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত প্রায় ৬’শ ৫০ জন শিক্ষার্থী এ বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন। ৩টি কেন্দ্র পরীক্ষার দায়িত্ব পালন করেন প্রভাষক হাফিজুর রহমান যাদুরচর মডেল কলেজ,অধ্যক্ষ আমিনুল ইসলাম বড়াইকান্দী কলেজ, মর্নিংসান কিন্ডার গার্টেন জিয়াউর রহমান,কেন্দ্র গুলি পরিদর্শন করেন সিসটেক ফাউন্ডেশনের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান মিঠুন ও রৌমারী মর্নিংসান কিন্ডার গার্টেনের অধ্যক্ষ সোহরাব হোসেনসহ সাংবাদিকবৃন্দ।

প্রসঙ্গত, বাংলাদেশের সকল কিন্ডার গার্টেন,প্রি-ক্যাডেট, প্রিপারেটরিসহ সকল উন্নতমানের বিদ্যালয় সমূহের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে বিভিন্ন ভাবে উৎসাহ প্রদান করা, শিক্ষকদের মানোন্নয়ন মূলক প্রশিক্ষণ, শিক্ষকদের বিভিন্ন ভাবে সহায়তা প্রদানের মাধ্যমে শিক্ষাক্ষেত্রে অবদান রাখা এবং বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কার্য্যক্রম পরিচালনা করার লক্ষ্য নিয়ে গঠিত হয় সিসটেক ওয়েলফেয়ার ফাউন্ডেশন। এই প্রতিষ্ঠানটি গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা প্রদান করা, নার্সারী পঞ্চম শ্রেণীর শিশুদের মেধার ভিত্তিতে বৃত্তি ও সার্টিফিকেট প্রদান করাসহ নানা মুখি কার্যক্রম পরিচালন করে আসছে।

সিসটেক ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান মিঠু বলেন,সিসটেক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক জনাব মাহবুবুর রহমান স্যারের সফল প্রচেষ্টা ও রৌমারী উপজেলার ৩টি কেন্দ্রে শিক্ষকদের সহযোগিতায় ২০০৮ সাল থেকে এ কার্যক্রম চালিয়ে আসছি। আমরা আশা করছি আগামীতে সিসটেক ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের নানা মুখি সহযোগিতা করা হবে।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x