রৌমারী বকবান্দা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ফল প্রকাশ

আকতার হোসেন:

রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের সীমান্ত ঘেষা বকবান্দা বহুমুখী উচ্চ বিদ্যালয়টি ১৯৭৩ সালে নির্মিত। এলাকার মানুষের প্রচেষ্টায় এবং দরিদ্র মানুষের শিক্ষারমান তরান্বিত করার লক্ষে এ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়েছে। প্রথম থেকেই প্রতিষ্ঠানটির দক্ষ শিক্ষক মন্ডলীদ্বারা পরিচালিত হয়ে আসছে এবং প্রতিবছরেই প্রতিষ্ঠানের ফলাফলে ভাল করে আসছে।

উক্ত প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির সার্বিক তত্বাবধায়নে ও শিক্ষক স্টাফসহ ২০ জন পরিচালিত প্রতিষ্ঠানে ২০২২ সালে ৬ষ্ট থেকে ১০ ম শ্রেণী পর্যন্ত মোট ছাত্র ছাত্রীর সংখ্যা ৩শত ৫৫ জন। ২০২২ সালের অনুষ্ঠিত বার্ষিক পরিক্ষায় সকল ছাত্র ছাত্রীর অংশ গ্রহনে প্রতিটি ক্লাসেই ভাল ফলাফল করেছে।

প্রতিষ্ঠানে ভাল ফলাফলে ফল প্রকাশে উল্লাসের মধ্যদিয়ে ২৬ ডিসেম্বর সোমবার ম্যানেজিং কমিটির সভাপতি আবু তালেব, প্রধান শিক্ষক আব্দুর রহমান, সহকারি শিক্ষক মাসুুদুর রহমান মাসুদ রানা, আব্দুস সালাম, আব্দুর রশিদসহ ম্যানেজিং কমিটির সদস্য প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে প্রতিষ্ঠানের ফলাফল প্রকাশ করা হয়।

প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি আবু তালেব তার বক্তব্যে বলেন, ভারত সীমান্ত ঘেষা, যোগাযোগ বিচ্ছিন্ন ও অবহেলিত এলাকার প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক সহকারি শিক্ষকের প্রচেষ্টায় শিক্ষার মান সাফল্য ভাবে অর্জনে আমরা ম্যানেজিং কমিটির পক্ষ থেকে জানাই সকলকে শুভেচ্ছা। আগামি দিন গুলিতে যেন এর চেয়েও ভালো ফলাফলে পরিশ্রমী হয়।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিমের দাফন সম্পন্ন

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের দাফন সম্পন্ন হয়েছে । আজ বুধবার দুপুর ২টায় রাজধানীর বনানী কবরস্থানে তাকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x