রৌমারী সাজেদা ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

dailyamaderkhobor

আকতার হোসেন:

কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নে দুইশো জন হতদরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেছেন সাজেদা ফাউন্ডেশন বেসরকারি এনজিও।

গতকাল সকাল দশটার দিকে যাদুরচর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরন করা হয়। শীতবস্ত্র বিতরনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন যাদুরচর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান সরবেশ আলী, সাজেদা ফাউন্ডেশনে জলবায়ু পরিবর্তন দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির ম্যানেজার তৌহিদুর রহমান তৌহিদ, সাজেদা ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার মানসিক স্বাস্থ্যসেবায় নিয়োজিত রুবেল মিয়া, যাদুরচর ইউনিয়ন পরিষদের নয়টি ওয়ার্ডের ইউপি সদস্যগন, যুবলীগ নেতা আক্তার হোসেনসহ আরও অনেকেই ছিলো।

সাজেদা ফাউন্ডেশন নামে বেসরকারি একটি এনজিওর উদ্যোগে তীব্র শীতে ২০০ জন অসহায় মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন সাজেদা ফাউন্ডেশনের দায়িত্বপ্রাপ্ত কর্তারা। অসহায় দরিদ্র নারী পুরুষগন শীতের বস্ত্র হাতে পেয়ে সাজেদা ফাউন্ডেশন এনজিওকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। অপরদিকে এবার শীতের তীব্রতা অন্যান্য বছরের চেয়ে এবার শীত বেশি অনুভব হলেও সরকারি বেসরকারি গরম কাপড় দরিদ্ররা না পাওয়ার সামিল।

তবে প্রতিবছর শীত আসলে সরকারি বেসরকারি ফান্ড থেকে গ্রামগঞ্জের নিম্ন আয়ের মানুষ গুলো শীতবস্ত্র পেতো এবার কিন্তু সেটি দেখা যায়নি। এনজিওর মধ্যে সাজেদা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরনের দৃশ্যটি সবেমাত্র চোখে পরলো। শীতের কম্বল পেয়ে খুশী মোছাঃ কবিরন খাতুন ৭০, রসেনা খাতুন ৭৫, আনোয়ারা খাতুন ৭২, লাকি খাতুন ৫৬ সহ দুইশোজন নারী পুরুষ বলেন এবছর এই প্রথম গরম কাপড় পাইলাম এতে হামরা খুবি খুশি।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x