রৌমারী সীমান্তে বিএসএফ’র হাতে বাংলাদেশী আটক

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় রাশেদুল ইসলাম (২৬) নামে এক বাংলাদেশীকে আটক করেছে বিএসএফ। সে ওই এলাকার দাতভাঙ্গা ইউনিয়নের ছাট কড়াইবাড়ী গ্রামের আবুল হাসেমের পূত্র।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে বাড়ীর সন্নিকটে আন্তর্জাতিক মেইন পিলার ১০৫৬ দিয়ে ভারতে অনুপ্রবেশ করার সময় এ ঘটনা ঘটে। পেশায় রাজমিস্ত্রী রাশেদুল ইসলাম ইয়াবা আনতে ভারতে গিয়ে বিএসএফ’র হাতে আটক হয়। এসময় তার সঙ্গীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

বিএসএফ ও বিভিন্ন সোর্স সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে রাশেদুল ইসলামসহ বেশ কয়েকজন বাংলাদেশী অবৈধভাবে কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ছাট কড়াইবাড়ী আন্তর্জাতিক সীমান্তের ১০৫৬ মেইন পিলারের কাছে কাটাতার পেরিয়ে ভারতের অভ্যন্তরে ইয়াবা সংগ্রহ করতে যায়।

সন্ধ্যার পর ইয়াবা নিয়ে একই সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশের সময় ভারতের গুটালু-৬ বিএসএফ ক্যাম্পের সদস্যরা ধাওয়া করে রাশেদুল ইসলামকে আটক করে। এসময় অন্য সহযোগীরা পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান জানান, আটকের বিষয়টি জেনেছি। তবে কী কারণে তাদেরকে আটক করেছে তা আমার জানা নেই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জামালপুর-৩৫ বিজিবি’র রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ক্যাম্পের নায়েক সুবেদার মিজানুর রহমান জানান, সীমান্তে মাদক ও গরু পারাপারের সময় বিএসএফ এক বাংলাদেশীকে আটক করেছে বলে জানিয়েছে। তবে করোনার কারণে বিএসএফ পতাকা বৈঠক করেনি।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x