শিবগঞ্জে র‌্যাবের হাতে ফেন্সিডিলসহ যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জে উপজেলায় ফেন্সিডিল সহ এক যুবককে আটক করেছে র‌্যাব ৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটককৃত যুবক হলো শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বাপাড়া গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে সরওয়ারদী হোসেন সাহু(৪৫)।

র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ৮ (এপ্রিল) দেড়টার দিকে ব্যাটালিয়ন অধিনায়ক লে:কর্ণেল রিয়াজ শাহরিয়ার এবং কোম্পনাী উপঅধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বা পাড়া গ্রামে সরওয়াদী হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৪শ বোতল ফেন্সিডিল সহ সরওয়াদী হোসেন(৪৫)কে হাতেনাতে আটক করা হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে এবং আটককৃত সরওয়াদী হোসেনকে পুলিশের সহায়তায় চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর কারাগারে পাঠানো হয়েছে।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x