শেষ মুহুর্তে ব্যপক প্রচারণায় ব্যস্ত দুর্গাপুর উপজেলা নির্বাচনের প্রার্থীরা

নেত্রকোনা জেলার সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৯৯,৬৭০, পুরুষ ভোট- ১,০০,৭৯৬, মহিলা ভোট- ৯৮,৮৭৩, হিজরা ভোট- ০১ এবং ভোট কেন্দ্র সংখ্যা- ৬১। আগামী ৮মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে অনুষ্ঠিত হবে দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন।

দিন যতই পার যাচ্ছে, ব্যাপক প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করতে দেখাগেছে প্রার্থীদের। চেয়ারম্যান প্রার্থীদের মাঝে বর্তমান উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক পারভীন আক্তার (ঘোড়া), সাবেক উপজেলা চেয়ারম্যান, ও উপজেলা আ.লীগ নেতা কবি আব্দুল্লাহ হক (আনারস), সাবেক পৌর মেয়র ও উপজেলা আ.লীগ নেতা কামাল পাশা (কাপ পিরিচ), উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান (কৈ মাছ), উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান নীরা (মটর সাইকেল) প্রতিক নিয়ে শেষ মুহুর্তে ভোটারদের দ্বারেদ্বারে ঘুরছেন।

এ উপজেলায় বিএনপি বা অন্যান্য কোন দলীয় প্রার্থী না থাকায় এই প্রার্থীদের মাঠ চষে বেড়াতে দেখা যাচ্ছে। এখন পর্যন্ত নির্বাচনী কোন সংঘাত-সহিংসতা না ঘটলেও বিভিন্ন এলাকায় প্রার্থীর কর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে এমনটাও শোনা যাচ্ছে। সাতজন উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মধ্যে মোঃ নূরুল হুদা (দোয়াত কলম) এবং যুবলীগ নেতা ফারুক আহমেদ (হেলিকপ্টার) প্রতিকের কোন পোষ্টার বা তেমন কোন প্রচারনা লক্ষ করা না গেলেও প্রচারনায় ব্যস্ত রছেছেন অন্য পাঁচ চেয়ারম্যান প্রার্থী।

এ উপজেলায় ৬১টি কেন্দ্রের মাঝে মোট বুথ সংখ্যা ৪৭৬টি এবং ঝুকিপুর্ন কেন্দ্র হিসেবে ধারনা করা হচ্ছে ৫টি। ইতোমধ্যে ভোটগ্রহন কর্মকর্তাদের মাঝে দায়িত্বপ্রাপ্ত তালিকা বন্টন এবং কর্মকর্তাগন ভোট কেন্দ্র পরিদর্শন করে নির্বাচনী বেষ্টনী ও বুথ নির্মানের কাজ শুরু করেছেন।

ভোটের পরিবেশ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, প্রায় সকল কেন্দ্র গুলোই পরিদর্শন করা হয়েছে। দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসারদের তালিকাও তৈরী করা হয়েছে। এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ ভালো রয়েছে।

এ নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা তপন চন্দ্র শীল জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহনের সকল প্রস্ততি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। আগামী ৮মে সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহন চলবে।

রংপুরে তুলা গবেষণা কেন্দ্রে আগুন লাগার ঘটনা ঘটেছে

রংপুরে তুলা গবেষণা কেন্দ্রে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে বেশ কিছু গবেষণা ও বীজ উৎপাদনের তুলার বস্তা পুড়ে গেছে। সেই...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x