শ্বাসরুদ্ধকর ম্যাচে কুমিল্লাকে হারালো সিলেট স্টাইকার্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শ্বাসরুদ্ধকর ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়েছে সিলেট স্ট্রাইকার্স। কুমিল্লাকে ১২ রানে হারিয়ে টুর্নামেন্টের চতুর্থ জয় তুলে নিয়েছে দলটি।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) টস জিতে ব্যাট করতে নামে সিলেট। বেন হাওয়েলের ফিফটিতে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করে সিলেট। ৩১ বলে ৬২ রানে অপরাজিত থাকেন হাওয়েল। কুমিল্লার পক্ষে রিশাদ হোসেন ও সুনিল নারিন নেন ২টি করে উইকেট। ১৭৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি কুমিল্লার। দলীয় ১৬ রানে ৫ বলে ৩ রান করে আউট হন ইমরুল কায়েস। এরপর ক্রিজে আসা তাওহিদ হৃদয়কে সঙ্গে নিয়ে রানের চাকা সচল রাখেন লিটন দাস।

তবে দলীয় ৩৯ রানে ১৫ বলে ১৭ রান করে আউট হন হৃদয়। এরপর ক্রিজে আসা জনসন চার্লসকে সঙ্গে নিয়ে মারমুখী ব্যাটিং করতে থাকেন লিটন। আগ্রাসী ব্যাটিংয়ে ফিফটি তুলে নেন তিনি। জনসনকে সঙ্গে ৭৯ রানের জুটি গড়েন লিটন। এরপর দ্রুতই জোড়া উইকেট হারায় কুমিল্লা। জনসন ২১ বলে ১২ ও রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরে যান মইন আলি।

এরপর ক্রিজে আসা আন্দ্রে রাসেলকে সঙ্গে নিয়ে রান রেটের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে থাকেন লিটন। দলীয় ১৫৩ রানে ৫৮ বলে ৮৫ রানের অনবদ্য এক ইনিংস খেলে আউট হন লিটন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলতে সক্ষম হয় কুমিল্লা। সিলেটের পক্ষে তানজিম সাকিব নেন ৩টি উইকেট।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x