সন্ত্রাস ও মাদক মুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়তে চাই,নৌকার প্রার্থী জামাল উদ্দিন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ৪নং বড়দল উত্তর সর্বত্র চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। পিছিয়ে নেই সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৪নং উত্তর বড়দল ইউনিয়নের।তাই জননেত্রীর মাননীয় প্রধানমন্ত্রীর মার্কা নৌকা অবস্থান আরো মজবুত করার লক্ষ্যে নারী-পুরুষ সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষের সাথে মতবিনিময়,গণসংযোগ ও ভোট প্রার্থনা করছেন দলের মনোনয়ন নৌকার পদপ্রার্থী মোঃ জামাল উদ্দিন।তিনি বিভিন্ন ধরনের প্রচারণামূলক কাজ করে যাচ্ছেন।

তিনি পায়ে হেঁটে বিভিন্ন বাজার,পাড়া-মহল্লায় ও বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় বড়দল উত্তর ইউনিয়নের সভাপতি জামাল উদ্দিন ভোটারদের কাছে তার উন্নয়ন ও তার জনসেবা মূলক কাজকর্মের কথা তুলে ধরেন।

এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা বলেন এবং তার জন্য দোয়া ও ভোট প্রার্থনা করেন। এতে অংশ নেয় ধর্ম-বর্ণ,রাজনৈতিক-অরাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। তিনি বলেন, বড়দল উত্তর ইউনিয়নকে একটি আদর্শ ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন।

তিনি জনসাধারণের সকল প্রকার নাগরিক অধিকার নিশ্চিত সহ জনকল্যাণমূলক কাজ করবেন। সকল প্রকার অন্যায় ও অনিয়মকে দূর করে আইনের শাসন প্রতিষ্ঠা করবেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন,বড়দল উত্তর ইউনিয়নের উপদেষ্টা জনাব কানু মিয়া,নৌকার প্রার্থীর সহোদর ভাই বাংলাদেশ আওয়ামীলীগের নেতা জাকির হোসেন ও আওয়ামীলীগের অসংখ্য নেতাকর্মী।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x