সাঘাটায় আশ্রয়ন প্রকল্পের নব নির্মিত ১শ টি ঘরের চাবি নির্বাহী কর্মকর্তার নিকট হস্তান্তর করলেন মেজর রাজিউর রহমান।

রুবেল আকন্দ

গাইবান্ধা সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নে উত্তর দিঘলকান্দি পূর্ব পাড়া সিপি-২, আশ্রয়ন প্রকল্পের কাজ বাংলাদেশ সেনাবাহিনী হস্তান্তর ও গ্রহন অনুষ্ঠান গত বুধবার নব নির্মিত আশ্রয়ন প্রকল্প চত্তরে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির সাধারণ জনগণের উদ্দ্যেশে বলেন, জননেত্রী শেখ হাসিনা তার নিজের কোন বিষয়ে ভাবেন না। কিন্তু তিনি সর্বদাই জনগনের কল্যাণের কথা ভাবেন।

তারই ধারাবাহিকতায় বিধবা, প্রতিবন্ধী, নদী ভাঙ্গন, আশ্রহীন, পরিবারদের আশ্রয়স্থল করার জন্য এসব আশ্রয়ন প্রকল্পের ঘরগুলো নির্মান করে দিচ্ছেন। আপনারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এমপির জন্য প্রাণ খুলে দোয়া করবেন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ৬৬ পদাধিক ডিভিশন রংপুর মেজর রাজিউর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বিপ্লব, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা প্রকৌশলী তৌহিদুল ইসলাম, সাঘাটা থানা অফিসার্স ইনচার্জ বেলাল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুন্ড, হলদিয়া ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী প্রধান, ঘুড়িদহ ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মন্ডল, সংশ্লিষ্ট কাজের ঠিকাদার আতাউর রহমান প্রমূখ।

উল্লেখ্য যে, প্রধান মন্ত্রীর কার্যালয়ের অর্থায়নে সেনাবাহিনীর তথ্যাবধানে মের্সাস হাওলাদার ও বিনীময় ট্রের্ডাস এর সহায়তায় উক্ত দীঘলকান্দি পূর্ব পাড়া সিপি-২ আশ্রয়ন প্রকল্পের ১শ টি দুস্থ্য অসহায় পরিবারের জন্য ২০টি ব্র্যাকের কাজ সম্পন্ন করা হয়।

উক্ত নির্মিত ১শ টি ঘরের চাবি সেনাবহিনী কর্তৃক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ঐদিন হস্তান্তর করেন। ছবি সংযুক্তঃ-

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x