সাঘাটায় মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ নিহত ২

গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া বাজার নামক স্থানের সিএনজি স্ট্যান্ডের উত্তর পার্শ্বে দিবাগত রাত আনুমানিক ১০ ঘটিকার সময় মোটরসাইকেল দূর্ঘটনায় চালকসহ দুইজন নিহত, আহত ১ জন পথচারী।

জানা যায় , সাঘাটার হাট ভরতখালী এলাকা হইতে কচুয়া বাজারের উদ্দেশ্যে আসা দূরত্ব গতিসম্পন্ন মোটরসাইকেল কচুয়া বাজারের সিএনজি স্ট্যান্ডের উত্তর পাশে পৌঁছা মাত্র হঠাৎ এক পথচারি রাস্তার পারাপার হবার চেষ্টা করে। মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী সহ গাড়ীটি উক্ত স্থানে রাস্তার পাশে দোকান ঘরের বারেন্দার খুটির সংগে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চালকের পেছনে বসে থাকা নুরে আলম নিহত হয় এবং চালক রনি মিয়াকে গুরত্ব অসুস্থ অবস্থায় সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এসময় তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে সে নিহত হয়।  নিহতরা হলেন কচুয়াহাট গ্রামের আব্দুর রহিমের ছেলে নূরে আলম (২৫) ও পূর্ব অনন্তপুর গ্রামের আব্দুস ছালাম বাবুর ছেলে রনি মিয়া।

পথচারী কচুয়াহাট গ্রামের মৃত্যু বছিরের ছেলে আবুল বেপারী( ৫৫) গুরত্ব আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

সাঘাটা থানা অফিসার ইনচার্জ মতিউর রহমান ঘটনার বিষয়টি সাংবাদিক’কে নিশ্চিত করেন।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x