সাভারে এক পুলিশ সদস্যের স্ত্রীর বিরুদ্ধে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ

সাভারে এক পুলিশ সদস্যের স্ত্রীর বিরুদ্ধে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। স্বপ্না (১৯) নামে ওই ভুক্তভোগী গৃহকর্মী বর্তমানে সাভার মডেল থানা হেফাজতে রয়েছেন।

শুক্রবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমিনুল হক।অভিযুক্ত সুইটি বেগম পুলিশ সদস্য শাহেদের স্ত্রী। তারা সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় বসবাস করেন। তবে শাহেদ কোন থানায় কর্মরত, তা জানা যায়নি।

নির্যাতিতা স্বপ্না জানান, বৃহস্পতিবার সকালে ডিম রান্না করতে দেরি হওয়ায় সুইটি রুটি বানানোর কাঠের বেলন দিয়ে তার হাতে আঘাত করেন। এতে তিনি হাতে প্রচণ্ড ব্যথা পান। কিছুক্ষণ পর হাতব্যথার কারণে কাপড় পরিষ্কার করতে না পারায় ফের বেলন দিয়ে স্বপ্নাকে এলোপাতাড়ি মারধর করেন সুইটি। এতে স্বপ্নার মাথা, চোখসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত লাগে।

স্বপ্না বলেন, দেড় বছরের বেশি সময় ধরে পুলিশ সদস্য শাহেদ ও সুইটি দম্পতির বাসায় কাজ করেন তিনি। বিভিন্ন সময় তাকে শারীরিক নির্যাতন করতেন সুইটি বেগম। মাসখানিক আগেও মারধর করে নাক ফাটিয়ে দেওয়া হয় সপ্নার। স্বপ্না জানান, দেড় বছর গৃহকর্মীর কাজ করে তিনি পেয়েছেন মাত্র ১৩ হাজার টাকা।

কিছুদিন আগে মায়ের অসুস্থতার খবর শুনে যেতে চাইলে যেতে দেওয়া হয়নি স্বপ্নাকে। স্বপ্না আরও অভিযোগ করেন, মারধরের পর তাকে কোনো ধরনের চিকিৎসাসেবা দেননি সুইটি। উল্টো এ ঘটনা কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেন।

পরে শুক্রবার সকালে কৌশলে ওই বাসা থেকে বের হয়ে প্রথমে ব্যাংক কলোনির একটি রিকশার গ্যারেজে আশ্রয় নেন স্বপ্না। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় থানায় গিয়ে ওই দম্পতির বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক মোমিনুল হক জানান, ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে বাসায় কেউ ছিল না। তবে অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে। বর্তমানে ওই গৃহকর্মীকে থানায় হেফাজতে রাখা হয়েছে।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x