সাভারে পাওনা টাকার জন্য কুকুরের সঙ্গে শিকলে বেঁধে নির্যাতন

পাওনা টাকা জন্য রবিউল ইসলাম নামে এক রিকশাচালককে মারধরের পর কুকুরের সঙ্গে শেকল দিয়ে বেঁধে রাখার অভিযোগ পাওয়া গেছে এক ব্যবসায়ীর বিরুদ্ধে। খবর পেয়ে কয়েক ঘণ্টা পর পুলিশ ওই রিকশা চালককে উদ্ধার করলেও ব্যবসায়ী পালিয়ে যাওয়ায় তাঁকে আটক করতে পারেনি।

 মঙ্গলবার সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরালি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, রবিউল ইসলাম স্ত্রী সন্তানদের নিয়ে তেঁতুলঝোড়ার ঋষিপাড়া এলাকায় বসবাস করে রাজধানীতে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। এক সময় তিনি রিকশায় করে ভরালি এলাকার ভাঙ্গারির ব্যবসায়ী মামুন মিয়ার মালামাল আনা নেওয়া করতেন। ওই সময় মামুন মিয়ার কাছ থেকে রবিউল ৮০০ টাকা ধার নিয়েছিলেন। যা পরিশোধ না করেই জীবিকার তাগিদে তিনি রাজধানীতে চলে যান। সেই টাকার জন্যই মামুন  রবিউলকে ধরে কুকুরের সঙ্গে শেকল দিয়ে বেঁধে রাখেন।

 

রবিউল ইসলাম বলেন, ‘আমি  মঙ্গলবার সকাল সাতটার দিকে তেঁতুলঝোড়ার কাঁঠালতলা এলাকা দিয়ে যাইতেছিলাম। মামুন সেখান থিকা আমারে ভরালি এলাকায় তাঁর দোকানে নিয়া যায়। এরপর মাইরধর কইরা আমারে কুকুরের সঙ্গে শিকল দিয়া বাইন্দা রাখে। বেলা ১টার দিকে পুলিশ আমারে উদ্ধার করে।পুলিশ রবিউল ইসলামকে উদ্ধারের পর থেকে ব্যবসায়ী মামুন গাঁ ঢাকা দেওয়ায় তাঁর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

সত্যতা নিশ্চিত করে সাভারের চামড়া শিল্প নগরী পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক) রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে রবিউলকে পুলিশ উদ্ধার করেছে। কিন্তু ব্যবসায়ী মামুন গাঁ ঢাকা দেওয়ায় তাঁকে আটক করা যায়নি। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

কালিয়াকৈরে মদ গাঁজা সেবনে দিবালোকে ঝিমাচ্ছে

গাজীপুরের কালিয়াকৈরে বিভিন্ন এলাকায় মদ গাঁজা আসক্ত যুবকের দৃশ্যপট চোখে অবলোকন করেছে। এলাকায় মাঝারে আড্ডা চলছে নিরবে। বৈরাবৈরি মাজার,শ্রীফলতলি মাজারে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x