সাভার বিরুলিয়ায় নুর আলম গ্যাদা’র ইউপি নির্বাচনের আনুষ্ঠানিক ঘোষণা  

মাইনুল ইসলাম:

সাভার বিরুলিয়া ৫ নং ওয়ার্ডের বাগ্নিবাড়ির ফকির পাড়ার মৃত নূর মোহাম্মদের ছেলে নুর আলম ওরফে,(গ্যাদা মিয়া) তিনি প্রতিনিয়ত সমাজের মানব সেবামূলক কর্মকাণ্ড করে যাচ্ছেন।

তার অতীত ও বর্তমান মানব সেবা মূলক কর্মকাণ্ডের ধারাবাহিকতায় আজ ৫ মে ২০২৪ ইং রবিবার বিকাল ৫ ঘটিকায় বিরুলিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের স্ফূর্তভাবে  সর্বস্তরের জনগণের উদ্যোগে গণসংযোগ করেন ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে আগামী নির্বাচনে অংশগ্রহণ করার জন্য দোয়া ও সমর্থন চেয়ে তিনি তার নাম আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন। তিনি ঘোষণা করার সাথে সাথে সর্বস্তরের জনগণেরও তাকে সমর্থন দেন  এবং নুর আলম গ্যাদা ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য হিসাবে আগামী নির্বাচনের অংশগ্রহণ করার জন্য ইচ্ছা পোষণ করলে এবং জনগণও তাকে আনুষ্ঠানিকভাবে সমর্থন করেন। এলাকাবাসী বলেন,  আমরা আগামী নির্বাচনে ৫ নং ওয়ার্ডের মেম্বার হিসাবে নুর আলম (গ্যাদা) ভাইকে দেখতে চাই।

এর আগে তার নিজ বাড়িতে দোয়া ও প্রীতিভোজের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে  এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, মুরুব্বিগণ,গরিব অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষ এবং সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

আজকের গণসংযোগ ও  আগামী নির্বাচনে বিরুলিয়া ইউপি সদস্য হিসাবে অংশগ্রহণ করার জন্য আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার ব্যাপারে নুর আলম গ্যাদা’র কাছে জানতে চাইলে তিনি আমাদেরকে বলেন,আমি জনগণের সেবক হিসাবে জনগণের কাছেই থাকতে চাই। আমার অতীত কর্মকাণ্ডের ব্যাপারেও আপনারা অবগত আছেন ও বর্তমান এবং ভবিষ্যতেও থাকবেন ইনশাআল্লাহ। প্রশ্ন: ভবিষ্যতে এলাকা ও জনগণের জন্য কি করার ইচ্ছা আছে আপনার? এই প্রশ্নের উত্তরে নুর আলম গ্যাদা বলেন, আমাকে যদি আল্লাহ চাহে, আমার এলাকার জনগণ ইউপি সদস্য হিসাবে আগামী নির্বাচনে নির্বাচিত করেন, তাহলে সর্বপ্রথম তিনটি কাজ করবো ইনশাআল্লাহ। ১ নং মাদক সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূল,২ নং এলাকার এবং এলাকার মানুষের ভাগ্য উন্নয়ন ও প্রতিটা ঘরে ঘরে বয়স্ক শিক্ষা এবং শিশুদের মধ্যে যারা স্কুলের যেতে পারেনা, তাদেরকে স্কুলে মুখি করা ও গণসচেতনা শিক্ষা ব্যবস্থা চালু করা। যেন অকালেই কোন শিশু শিক্ষা ব্যবস্থা থেকে ঝড়ে না পড়ে এবং যন্ত্র তন্ত্র মাদক সেবনে আসক্ত হতে না পারে। ৩ নং মানবিকতা, বয়জেষ্ঠদের যথাযথ  সম্মান করা, ধর্মীয় জ্ঞান, রাষ্ট্রীয়ভাবে আইন মেনে চলা, এবং ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য সার্বিক জনসচেতনতা বৃদ্ধিকরণ সহ সার্বক্ষণিক মাদক বিরোধী ক্যাম্পিং চালু রাখা।

সর্বশেষে আমি বলতে চাই, আমি আগামী আসন্ন বিরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হলে আমি শুধুমাত্র জনগণের কল্যাণের জন্যই কাজ করে যাবো এবং আমি নির্বাচিত না হলেও অতীত ও বর্তমানের মতোই মানব সেবামূলক কাজ করে যাব ইনশাআল্লাহ। আমি অত্র এলাকারই কৃতি সন্তান আপনাদের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

রংপুরে তুলা গবেষণা কেন্দ্রে আগুন লাগার ঘটনা ঘটেছে

রংপুরে তুলা গবেষণা কেন্দ্রে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে বেশ কিছু গবেষণা ও বীজ উৎপাদনের তুলার বস্তা পুড়ে গেছে। সেই...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x