সিংগাইরে অবৈধ ই-ভ্যালির ব্যবসার দায়ে প্রায় ৪০ লাখ টাকাসহ আটক ৩

সিংগাইর (মানিকগঞ্জ) সংবাদদাতা :

সিংগাইরে অবৈধভাবে ই-ভ্যালির ব্যবসা করার দায়ে নগদ প্রায় ৪০ লাখ টাকাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ ।সোমবার বেলা ১ টার দিকে সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লার নেতৃত্বে অভিযান পরিচালনা করে উপজেলার বলধারা ইউনিয়নের পারিল নোয়াদ্দা বাজারের একটি দ্বিতলা ভবন হতে তাদের আটক করেন । পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে আটককৃতদের বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের মামলায় অভিযুক্ত করে পরে থানায় প্রেরণ করা হয় ।

আটককৃতরা হল, পারিল নোয়াদ্দা গ্রামের ফজল হকের ছেলে জামাল ( ৩৮), একই গ্রামের ওয়াজ উদ্দিনের ছেলে রদিউল ইসলাম ( ২৫) এবং বলধারা গ্রামের সুরুজ মিয়ার ছেলে বিপ্লব (২৪) । এ সময় তাদের নিকট হতে নগদ ৩৮ লাখ, ৮৯ হাজার ৩০০ টাকাসহ ৫ টি মোবাইল ও কিছু কাগজপত্র জব্দ করা হয় । আটককৃতদের মধ্যে বিপ্লব ছিলেন ম্যানেজার , রদিউল ইসলাম সহকারী ম্যানেজার এবং জামাল ছিলেন অফিস সহকারী ।

সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রয়োজনীয় কোন প্রকার কাগজপত্র না নিয়ে লোভনীয় অফারে ই-ভ্যালির রমরমা ব্যবসা চলছে এ খবর জানতে পেরে পুলিশের সহযোগীতায় অাজকে দুপুরে অভিযান পরিচালনা করে তাদের আটক করি ।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x