সিংগাইরে আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মিজানুর রহমান, সিংগাইর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে সিংগাইর উপজেলা আনসার ভিডিপি কার্যালয় কর্তৃক আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

আজ বৃহস্পতিবার (২৬ আগষ্ট) বেলা ১১ টার দিকে সিংগাইর উপজেলা চত্তরে এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ আনসার ভিডিপির সহকারী জেলা কমান্ড্যান্ট এসএম রায়হান হেলাল- পিএএস, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা পল্লবী সুলতানা, সিংগাইর উপজেলা প্রশিক্ষক আব্দুস সাত্তার খান ।

এছাড়াও উপজেলা আনসার কোম্পানি কমান্ডার ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের দলনেতা ও দলনেত্রী উপস্থিত ছিলেন । খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তৈল, পেয়াজ ও সাবান ।

উল্লেখ্য যে, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম- বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি-এর দিক নির্দেশনায় মানিকগঞ্জ জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলামের তত্বাবধানে এই খাদ্য সামগ্রী বিতরণী কার্যক্রম সম্পন্ন হয় ।

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ

তাপপ্রবাহে অনলাইন শিক্ষাব্যবস্থা চালু এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x