সিংগাইরে ইউপি চেয়ারম্যান জাহিদের বরখাস্তাদেশ স্থগিত স্ব-পদে বহালের নির্দেশ

মিজানুর রহমান, সিংগাইর :

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূঁইয়ার বিরুদ্ধে সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করে স্ব-পদে বহালের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট ।

আজ সোমবার দুপুরে এক রিটের প্রেক্ষিতে হাইকোর্ট বিভাগের বিচারক মোঃ মুজিবুর রহমান মিয়া ও কামরুল হোসেন মোল্লার দ্বৈত বেঞ্চে শুনানী শেষে এ স্থগিতাদেশ দেন ।

অপরদিকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব, উপ সচিব, মানিকগঞ্জ জেলা প্রশাসক, সিংগাইর উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার ও দায়িত্বপ্রাপ্ত প্যানেলে চেয়ারম্যানকে এর জবাব দিতে বলা হয়েছে ।

রিটে উল্লেখ করা হয় জাহিদ চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত ৩ টি অভিযোগই মিথ্যা ও ভিত্তিহীন । রিটের পক্ষে শুনানী করেন অ্যাডভোকেট আব্দুর রহমান ( জীবল) । উল্লেখ্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আবু জাফর রিপন পিএএ স্বাক্ষরিত এক প্রজ্ঞপনে গত ১১ আগষ্ট জাহিদুল ইসলাম ভূঁইয়াকে সাময়িকভাবে বরখাস্ত করা হয় ।

অন্যদিকে এ ঘটনার তীব্রনিন্দা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে ঝড় ওঠে । স্বাধীনতার পর এই চেয়ারম্যানের হাত ধরেই এ ইউনিয়নে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে বলে এলাকাবাসি ও চেয়ারম্যান সমর্থকরা জানান ।

চেয়ারম্যানের জনপ্রিয়তায় ঈর্শানীত হয়ে একদল লোভী স্বার্থান্বেষী মহল সরযন্ত্রে ওঠে পড়ে লেগেছে বলেও তারা জানান ।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x