সিংগাইরে ইউপি সদস্যকে মাদক কারবারি ‘গাঁজা লালনের’ হুমকি

মানিকগঞ্জের সিংগাইরে মাদক কারবারিতে বাঁধা দেয়ায় এক ইউপি সদস্যকে প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ ওঠেছে । এ বিষয়ে ইউপি সদস্য ভবিষ্যতে নিশ্চয়তার জন্য সিংগাইর থানায় একটি জিডি করেছেন । জিডি নং ৩৪৮ ।
থানা পুলিশ ও বাদী পরিবার সূত্রে জানা গেছে, সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড নতুন ইরতা গ্রামের মেম্বার হুমায়ুন কবির । পেশায় একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী । অপরদিকে অভিযুক্ত যুবক একই গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে লালন।
বছর খানেক আগে ট্রাকভর্তী ৫০ কেজি গাঁজা নিয়ে লালনসহ আরো ২ মাদক কারবারি আটক হয় পুলিশের হাতে । আর এ গাঁজা রাখা হয়েছিল ট্রাকভর্তী ফুলকপির মধ্যে বিশেষ কৌশলে ।  বর্তমানে সে মামলা হতে জামিনে বেরিয়েছে । সেই থেকে এলাকার সবাই লালনকে ‘গাঁজা লালন’ বলে সম্বোধন করে ।
জামিনে বের হয়ে এলাকায় বেশ উচ্ছৃঙ্খল জীবন যাপন এবং বিভিন্ন অপরাধ চক্রের সাথে মিশে পুনরায় মাদক কারবারিতে প্রবেশ করে যুব সমাজকে নষ্ট করার পায়তারায় মেতে ওঠে তারা । অন্যদিকে সমাজকে মাদকমুক্ত করতে লালনকে বেশ কয়েকবার অনুরোধ করেও ফল পাওয়া তো দুরের কথা উল্টো হামলার হুমকি খেয়েছেন স্থানীয় মেম্বার হুমায়ুন কবির । এমনটাই দাবি করেন হুমায়ুন মেম্বার ।
নতুন ইরতা গ্রামের পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, লালন এলাকায় একটি অপরাধ চক্র গড়ে তুলেছে গোপনে । যেটা পুলিশ সাংবাদিক কেউ জানেনা । লালনের বিরুদ্ধে কথা বলে তিনি নিজেও হুমকি ধামকির স্বীকার হয়েছেন বলে জানান তিনি ।
তালেবপুর ইউনিয়নের চেয়ারম্যান রমজান আলী বলেন, লালন তো এক ট্রাক গাঁজাসহ পুলিশের কাছে ধরা খাইছে এ কথা সবাই জানে । তবে হুমায়ুন মেম্বারের সাথে কি হয়েছে কেন তিনি জিডি করেছেন তা জানেননা বলে জানান তিনি ।
এ বিষয়ে অভিযুক্ত লালন নিজেকে নির্দোষ দাবী করে জানান, আমাকে ওই গাঁজার মামলায় ফাঁসানো হয়েছে । আমি মাদক কারবারিতে নেই । হুমায়ুন মেম্বারের বিরোদ্ধে মেম্বারি নির্বাচন করেছি বিধায় আমাকে সে ‘চোখের কাটা’ মনে করছে ।
সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, এ বিষয়ে জিডি হয়েছে । তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে ।

সানভীস বাই তনি’র শোরুম সিলগালা

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় রোবাইয়াত ফাতেমা তনি। এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে গত কয়েক বছর থেকে অনলাইন ও অফলাইনে ব্যবসা করে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x