সিংগাইরে কালীগঙ্গা নদীতে নৌচলাচল স্বাভাবিক জমাটবাঁধা কচুরিপানা সাফ করে প্রশংসায়- হান্নান

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামসা কালীগঙ্গা নদীতে আটকে পরে জমাটবাঁধা কচুরিপানা সাফ করে প্রশংসায় ভাসছেন সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খাঁন হান্নান ।

জানা গেছে , আসন্ন ঈদকে সামনে রেখে স্থানীয় গো খামারিরা ও ব্যবসায়ীরা গরু বোঝাই করে এই নৌ পথ দিয়ে তাদের ট্রলার কিংবা নৌকা ঢাকার উদ্দ্যেশে ছেড়ে যাবে । কিন্তু প্রচুর পরিমাণে কচুরিপানা এসে জমাটবাঁধে ট্রলার ও নৌচলাচলের অনুপযোগী করে তোলে ।

জোরচেস্টা করেও কচুরিপানা ভেদ করে ট্রলার কিংবা নৌকা ঢুকতে পারছেনা এমন সংবাদ শোনে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান খাঁন লোকবল নিয়ে ছুটে যান নদীতে । ধীর্ঘ ৫ দিন পর পরিপূর্ণভাবে এ পথে ট্রলার ও নৌকা চলাচলে স্বাভাবিকতা ফিরেছে । এ দিকে সেচ্ছাসেবক হয়ে জনগণের বিপদ পরিত্রাণে মুক্তমনে অবলীলায় নিজেকে বিলিয়ে দিয়ে লাখ জনতার প্রশংসায় ভাসছেন মুশফিকুর রহমান খাঁন হান্নান ।

এ বিষয়ে হান্নান বলেন , আমি স্বাধীনতা যুদ্ধে বংগবন্ধুর ডাকে সাড়া দিয়ে যুদ্ধে অংশ গ্রহণ করেছি । কোন কিছুর বিনিময়ে নয় । দেশের টানে , দেশের মানুষের টানে । আমি সবসময় বিপদগ্রস্থদের পাশে থাকতে পছন্দ করি । এটা আমার নেতা বাংগালি জাতির পিতা বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের শিক্ষা ।

সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি মানিকগঞ্জ-২ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেব ইনশাহআল্লাহ । জনগণ আমাকে চায়, আমাকে ভালোবাসে । তাই দেশনেত্রী বংগবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন আমি ওয়াদা করে বলতে পারি ইনশাহআল্লাহ জয়ের মালা পরে নির্বাচনের মাঠ হতে ঘরে ফিরবো

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x