সিংগাইরে খাশেরচর ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের পক্ষে এলাকাবাসির মানববন্ধন

মানিকগঞ্জের সিংগাইরের খাশেরচর মাহমুদিয়া ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে এবং কুচক্রকারিদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে ।

রোববার বেলা ১২ টার দিকে সিংগাইরের ধল্লা ইউনিয়নের খাশেরচর মাহমুদিয়া ফাজিল মাদ্রাসা প্রাঙ্গনে অত্র প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারি এবং এলাকাবাসির আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয় ।

প্রধানমন্ত্রীর স্বর্নপদক প্রাপ্ত শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে পুরস্কার প্রাপ্ত দীর্ঘদিনের প্রতিষ্ঠানে দুর্নীতির অভিযোগে অত্র কমিটি হতে বাদ পড়ে জ্বলে ফুঁসে ওঠে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যাচার ছড়িয়ে প্রতিষ্ঠানের যশ-খ্যাতি তথা সুনাম ক্ষুন্ন করার অভিপ্রায়ে মগ্ন হয়ে ওঠেছে এ চক্রটি । তাদের লালিত পালিত সাঙ্গপাঙ্গদের দিয়ে এবং সরকার দলীয় রাজনৈতিক পদবি ব্যবহার করে ক্ষমতার দাপট দেখিয়ে এ প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শামছুদ্দিনের পিছু লেগেছে এ গ্রুপটি । শামসুদ্দিন সাহেব তাদের অনৈতিক কর্মকান্ডকে সাপোর্ট না দেয়ায় তার বিরুদ্ধে লেগেছে ওঠে পড়ে ।

নির্বাহী অফিসারের কার্যালয়ে লিখিত অভিযোগ করলে সেখানে শংশ্লিষ্টরা সাবেক কমিটির বিরুদ্ধে অভিযোগের সত্যতা উল্লেখ করে প্রতিবেদন দাখিল করেন । নয় ছয় করে সে অভিযোগ ধামা চাপা দেয়ার প্রস্তাব করলেও বর্তমান কমিটি তা নাকোচ করে দেন এবং অধ্যক্ষ শামসুদ্দিনের সরণাপন্ন হলে তিনিও এ দলটির বিরুদ্ধে অবস্থান নেন । তাই এ দলটির কারনে প্রতিষ্ঠানটির সুনাম নষ্ট হচ্ছে এবং এটি অনেকাংশে মানহানিকর এমনই সব জ্বালাময়ী বক্তবে কেপে ওঠে মাদ্রাসা চত্তর । মানববন্ধনে বক্তব্য রাখেন, অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা সাবেক চেয়ারম্যান মরহুম তালেব আলি মোল্লার ছেলে আনোয়ারুল হক মোল্লা, প্রবীন শিক্ষক আশেক আলী মাস্টার, মহুম মোল্লা, নুরুল হুদা প্রমূখ ।
অত্র মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুদ্দিন নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ফরিদুর রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা খবর ছড়াচ্ছে । যেটা মূলত মানহানিকর । তার সাথে রয়েছে আরো কয়েক জনের একটি চক্র । আমি থাকলে তারা তাদের অসৎ উদ্দেশ্য হাছিল করতে পারেনা বিধায় আমাকে সরাতে তারা নানা রকম ষড়যন্ত্র করছে । মিথ্যা মামলাটিও ষড়যন্তের একটি অংশ ।

তিনি আরো বলেন, এ মাদ্রাসায় আমি পড়াশুনা করেছি, এখন শিক্ষকতা করছি । মায়া মহব্বত তাই একটু বেশিই রয়েছে । প্রতিষ্ঠানটির উন্নতির জন্য রাতদিন খেটে যাচ্ছি । সত্যের জয় অবশ্যই হবে ইনশাহ্ আল্লাহ্ ।

নামাজের সময় তালা আটকে মসজিদে দেওয়া হলো আগুন, নিহত ১১

পশ্চিম আফ্রিকার দেশ নাইজেরিয়ায় মসজিদে আগুনে পুড়ে ১১ মুসল্লি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও বহু মানুষ। দেশটির কানো...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x