সিংগাইরে জামিনে এসে বাদীর উপর হামলার অভিযোগ মেম্বারের বিরুদ্ধে

মানিকগঞ্জের সিংগাইরে আদালত থেকে জামিনে এসে বাদীর উপর হামলার অভিযোগ উঠেছে এক মেম্বারের বিরুদ্ধে । অভিযুক্ত মেম্বার উপজেলার তালেবপুর ইউনিয়ন পরিষদের মেম্বার হুমায়ুন কবির ।

ইরতা(রসুলপুর)এলাকায় মঙ্গলবার বিকেল ৩ টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় আহত ওই এলাকার সোবহান মোল্লা(৭০)বর্তমানে সিঙ্গাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ বিষয়ে আহত সোবহান মোল্লার পুত্রবধু কুলসুম বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্য মোঃ হুমায়ুনসহ ৪ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সূত্রে জানাগেছে, প্রায় তিন মাস আগে উপজেলার তালেবপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোঃ হুমায়ুন ইরতা গ্রামের সোবহান মোল্লাকে মারধর ও বাড়িতে ভাংচুর চালায়। এ ঘটনায় সোবহান মোল্লা মানিকগঞ্জ আদালতে মোঃ হুমায়ুনকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নং সিআর ৮৭০। ওই মামলায় গত মঙ্গলবার ইউপি সদস্য মোঃ হুমায়ুনসহ অন্য আসামিরা জামিনে আসেন। জামিনে এসেই মঙ্গলবার(২৩ মে) বিকেলে মামলার বাদী সোবহান মোল্লাকে রাস্তা থেকে গতিরোধ করে হামলা চালানো হয়। সোবহান মোল্লা বর্তমান সিঙ্গাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

তালেবপুর ইউনিয়ন পরিষদের ৭ ওর্য়াডের ইউপি সদস্য মোঃ হুমায়ুন জানান, সোবহান মোল্লার উপর আমি হামলা করিনি। এলাকার মেম্বার হিসেবে ইউপি চেয়ারম্যান মারামারির বিষয়টি সমাধান করা জন্য আমাকে দ্বায়িত্ব দেন। হামলার সাথে আমি কোনভাবেই জড়িত নয়। আমি স্থানীয় রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

সিঙ্গাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, এবিষয়ে হামলার শিকার সোবহান মোল্লার পুত্রবধু কুলসুম একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x