সিংগাইরে দুস্থ্য-দরিদ্র প্রবীন আ’লীগ কর্মীদের     আর্থিক সহায়তা করলেন সম্পাদক- ভিপি শহিদ

এক সময়ের রাজনৈতিক মাঠ কাপানো ছিল যাদের প্রবল নেশা । বঙ্গবন্ধুর কালজয়ী ভাষন রেডিও বেতারের মাধ্যমে শুনে সেই সত্তুর আশির দশক হতে প্রাচীন রাজনৈতিক সংগঠন আ’লীগের সমর্থনকারীরা এখন বয়সের ভাড়ে শারীরিক অসুস্থ্যতার সহিত আর্থিক অসচ্ছলতার মধ্য দিয়ে মানবেতর জীবন যাপন করছেন অনেকেই । এমন খবর শুনে সিংগাইর উপজেলা আ’লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ভিপি শহিদুর রহমান এগিয়ে আসেন মানবতার কান্ডারি হয়ে ।

আজ শুক্রবার সিংগাইরের চান্দহর ইউনিয়নের একঝাঁক খাঁটি আ’লীগারদের কঠিন পরিস্থিতে পাশে দারিয়ে ভিপি শহিদুর রহমান তাদের শারীরিক খোঁজখবর নেয়ার পর তাদের আর্থিকভাবে সহায়তা করেন । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চান্দহর ইউনিয়ন আ’লীগের সভাপতি নাসির উদ্দিন, সাধারন সম্পাদক মঞ্জুরুল হক, সাবেক যুবলীগ নেতা আবজাল হোসেনসহ ছাত্রলীগ, যুবলীগসহ আ’লীগের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ।
ভিপি শহিদুর রহমান বলেন, সিংগাইরে উন্নয়নের রুপকার মানবতার ফেরিওয়ালা মাননীয় মমতাজ বেগম এমপি’র নির্দেশে মানবিক এ কর্মকান্ড করা হয়েছে । তিনি আরও বলেন, সম্প্রতি আমরা সিংগাইরে আ’লীগের কার্যালয় গড়ে তোলেছি । সাংগঠনিক বিভিন্ন কর্মকান্ড সফল করতে আ’লীগের একটি কার্যালয়ের গুরুত্ব ছিল ব্যাপক । তাছাড়া দলের মধ্যে দরিদ্র কর্মীদের খোঁজখবর রাখা এটি সংগঠনের একটি সাংগঠনিক এবং মানবিক কাজ । আমুত্যু এমন মানবিক কর্মকান্ড করে যাব আমরা মমতাজ বেগম এমপির’র নির্দেশে ।

নামাজের সময় তালা আটকে মসজিদে দেওয়া হলো আগুন, নিহত ১১

পশ্চিম আফ্রিকার দেশ নাইজেরিয়ায় মসজিদে আগুনে পুড়ে ১১ মুসল্লি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও বহু মানুষ। দেশটির কানো...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x