সিওয়াইবি’র অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি:

ভোক্তা অধিকার ও ক্যারিয়ার বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে কনজুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি), ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা। রবিবার ১৭ মে বেলা ১১ টায় উক্ত কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জানা যায়, অনলাইন কুইজ প্রতিযোগিতায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ২০১৪–১৫ থেকে ২০১৯–২০ শিক্ষাবর্ষের প্রায় শতাধিক শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। পরীক্ষায় বাংলা, ইংরেজি, সাধারণ জ্ঞান ও ভোক্তা অধিকার সম্পর্কিত ৩০টি প্রশ্নের জন্য ৩০ মিনিট সময় দেওয়া হয়। উক্ত প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন- লোক-প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আজাহার উদ্দীন অনিক। দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে ইংরেজী বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আল আমিন খান ও আল ফিকহ এন্ড লিগ্যাল স্ট্যাডিজ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এস এ এইচ ওয়ালীউল্লাহ।

উল্লেখ্য, ২০১৭ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে কনজুমার ইয়ুথ বাংলাদেশ। ভোক্তা অধিকার, খাদ্যে ভেজাল ও ক্যারিয়ার বিষয়ক নানা কর্মসূচী পালন করে ক্যাম্পাসে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে সংগঠনটি।

 

ঢাকাসহ সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে মানববন্ধন

ঢাকা সহ সারাদেশে গনমাধ্যম কর্মী দের উপর হামলাও নির্যাতনের প্রতিবাদে  আশুলিয়া রিপোর্টার্সর ক্লাবের উদ্যোগে(শ্রীপুর) ক্লাব ভবনের সামনে এক প্রতিবাদী মানববন্ধন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x