সিরাজগঞ্জের তাড়াশে ভোটযুদ্ধে তৃতীয় লিঙ্গের দুই প্রার্থী

সিরাজগঞ্জের তাড়াশে ইউনিয়ন পরিষদ নির্বাচনে (ইউপি) সংরক্ষিত ওয়ার্ডে তৃতীয় লিঙ্গের রনী ও কাজলী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁদের প্রার্থীতা নিয়ে নির্বাচনী এলাকাসহ উপজেলা জুড়ে জোর আলাচনা চলছে।

এদিকে তৃতীয় লিঙ্গের এ দুই প্রার্থী ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন। রনী ও কাজলী প্রার্থী হওয়ায় ব্যাপক আলোচনায় রয়েছেন তাঁরা। নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এই দুই প্রার্থী।

তাড়াশ উপজেলার নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানায়, আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে তাড়াশ উপজেলার আটটি ইউনিয়নের মধ্যে চারটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার সগুনা ইউনিয়নের তৃতীয় লিঙ্গের রনি সংরক্ষিত ৬, ৭ ও ৮ নম্বর ওয়ার্ড ও তালম ইউনিয়নের ৬, ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে কাজলী (জাহাঙ্গীর) সংরক্ষিত সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন প্রসঙ্গে তৃতীয় লিঙ্গের রনি জানান, ‘দেশ এগিয়ে যাচ্ছে। এখন ডিজিটাল বাংলাদেশ। আমাদের নাগরিক হিসেবে মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা তাঁর কাছে কৃতজ্ঞ।

দেশের উন্নয়ন অগ্রগতিতে আমরাও এখন অংশীদার। নির্বাচিত হয়ে এলাকার গরীব অসহায় মানুষের সেবা করতে চাই। তাই পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে সদস্য প্রার্থী হয়েছি।’

কাজলী বলেন, ‘আমরাও মানুষ। এ দেশ আমাদেরও। তাই আমাদের অধিকার আদায়ে এ নির্বাচনে প্রার্থী হয়েছি। নির্বাচনে ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছি। আমি গত নির্বাচনেও প্রার্থী ছিলাম। সামান্য ভোটে হেরে গিয়েছিলাম। জয়ের ব্যাপারে আমি ভীষণ আশাবাদী।

তাড়াশ উপজেলার নির্বাচন কর্মকর্তা উজ্জ্বল কুমার রায় বলেন, ‘তাড়াশ উপজেলার দুটি ইউনিয়নে তৃতীয় লিঙ্গের রনী ও কাজলী এবার নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর মধ্যে রনী পেয়েছেন তালগাছ প্রতীক ও কাজলী (জাহাঙ্গীর) পেয়েছেন বকপাখি প্রতীক।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x