সিরাজগঞ্জে বিএমএসএস এর পক্ষ থেকে মাতৃভাষা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

অমর ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে যাদের জীবনের বিনিময়ে অর্জিত এই বাংলা ভাষা তাদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলী জানিয়ে সিরাজগঞ্জ জেলা শাখার বিএমএসএস এর পক্ষ থেকে শহীদ মিনারে ফুলেল শুভেচ্ছা ও পুস্তক অর্পন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) রাজশাহী বিভাগীয় ধর্ম বিষয়ক সম্পাদক, জাতীয় চাঁদ পর্যবেক্ষণ পরিষদ বাংলাদেশ এর নাযিমে ইশাআত প্রচার সম্পাদক এবং আন্তর্জাতিক মানবাধিকার ও সাংবাদিক কল্যাণ সংস্থার কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জনাব ক্বারী মাওলানা মুফতি হারুনুর রশিদ হাবিবুল্লাহ, এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি সিরাজগঞ্জ জেলা শাখার সদস্য ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার কেন্দ্রীয় যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সাবেক সেনা সদস্য মোঃ শহিদুল ইসলাম খাঁন,

এবং আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি সিরাজগঞ্জ জেলা শাখার সদস্য ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি জনাব আলহাজ্ব সার্জেন্ট মোঃ আইয়ুব আলী বীর (অবঃ), বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি সিরাজগঞ্জ জেলা শাখার সদস্য ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ প্রেসক্লাব বেলকুচি শাখার সভাপতি জনাব মোঃ রেজাউল করিম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি সিরাজগঞ্জ জেলা শাখার সদস্য মো:সোহরাওয়ার্দী হোসেন , বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি সিরাজগঞ্জ জেলা শাখার সদস্য মোঃ জুবায়ের হোসেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি সিরাজগঞ্জ জেলা শাখার সদস্য মোঃ আব্দুল মান্নান, সদস্য মো: বুদ্দুস শেখ, সদস্য মনিরুল ইসলাম, সদস্য আল আমিন সহ অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x