সুনামগঞ্জ শহরতলির নীলপুরে কৃষকের ধান কেটে দিলেন ২ নারী সংসদ সদস্য

সুনামগঞ্জ শহরতলির নীলপুরে হাফিজুর রহমান নামের এক কৃষকের বোরো জমির পাকা ধান কেটে দিয়েছেন আওয়ামী লীগের দুই মহিলা সংসদ সদস্য। এ সময় বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটি এবং সুনামগঞ্জ জেলা, উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

শনিবার সকালে সুনামগঞ্জের দেখার হাওরে গিয়ে ধান কেটে দেন তারা।কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্তের নেতৃত্বে হাওরে ধান কাটেন নেতাকর্মীরা। এ সময় কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি ও সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এমপিও ছিলেন।

কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষক সমাজের পাশে আছেন এবং তার নির্দেশে বাংলাদেশ কৃষক লীগের প্রতিটি নেতাকর্মী কৃষকের পাশে এসে দাঁড়িয়েছে। আমাদের নেতাকর্মীদেরও আমরা হাওরে এসে কৃষকের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছি।

কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-২ আসনের মহিলা সংসদ সদস্য অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন, হাওর অঞ্চলসহ সারা দেশে যেখানেই কৃষক ধান কাটা নিয়ে বিপদে পরবে সেখানেই কৃষক লীগের নেতৃবৃন্দ ধান কেটে কৃষকের গোলায় তুলে দেবেন। আমরা কৃষকের পাশে থাকতে চাই।

সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার বলেন, আমি নেতৃবৃন্দকে নিয়ে এর আগে জামালগঞ্জ ও তাহিরপুরে ধান কেটেছি। আজ কেন্দ্রীয় নেতৃবৃন্দও আমাদের হাওরে এসে কৃষকের পাশে দাঁড়িয়েছেন। আমাদের কৃষিবান্ধব সরকার কৃষকের পাশে সবধরনের সহযোগিতা নিয়ে থাকবে।

ধানকাটার সময় উপস্থিত ছিলেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন মিলন, সহ অর্থ সম্পাদক রেজাউল হক রাসেল, সুনামগঞ্জ জেলা কৃষকলীগের আহ্বায়ক আবদুল কাদের, সদস্য সচিব বিন্দু তালুকদার প্রমুখ।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x