সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জের ১৭ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানগনের শপত গ্রহণ

সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ সদর উপজেলার ৯টি ও শান্তিগঞ্জ উপজেলার ৮টি ইউপিসহ ১৭ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ারুজ্জামান,সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান শাহরিয়ার ও জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সম্রাট হোসেন।

শুরুতেই নির্বাাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন সুনামগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।শপথ অনুষ্ঠানে চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন,শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. সুফি মিয়া,জয়কলস ইউপি চেয়ারম্যান মো. আব্দুল বাছিত সুজন,পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো. জগলুল হায়দার,পশ্চিম বীরগাওঁ ইউপি চেয়ারম্যান মো. লুৎফুর রহমান জায়গীরদার খোকন,শিমুলবাক ইউপি চেয়ারম্যান শাহীনুর রহমান শাহিন,পূর্ববীরগাওঁ ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম,পাথারিয়া ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম,পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান মো.মাসুক মিয়া।

সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হলেন মো. আব্দুল ওয়াদুদ,কুরবান নগর ইউপি চেয়ারম্যান মো. আবুল বরকত,সুরমা ইউপি চেয়ারম্যান মো. আমির হোসেন রেজা,জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মো. রশিদ আহমেদ,রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হাই,মোহনপুর ইউপি চেয়ারম্যান মাইনুল (মীনউল) হোসেন,মোল্লাপাড়া ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক,কাঠইর ইউপি চেয়ারম্যান মুফতি সামছুল ইসলাম ও গৌরারং ইউপি চেয়ারম্যান মো. শওকত হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন নবনির্বাচিত চেয়ারম্যানদের ধন্যবাদ জানিয়ে বলেছেন,কে বা কারা আপনাদের ভোট দিয়েছেন কিংবা দেননি এই দৃষ্টিকোণ থেকে বিচার না করে আপনি একটি ইউনিয়নের জনপ্রতিনিধি হিসেবে সকল জনগনের প্রতি সমানভাবে তাদের মৌলিক সেবা প্রদানের নির্দেশনা প্রধান করেন।

তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা দেশে কোন মানুষ গৃহহীন থাকবে না তাই প্রতিটি ইউনিয়ন আর ওয়ার্ড কোন মানুষ যেন গৃহহীন না থাকে সেইদিকে খেয়াল রেখে তাদের গৃহ নির্মাণ করে দিতে হবে।

তিনি আরো বলেন,হাওরের এই জেলার মানুষ বোরো ফসলের উপর নির্ভরশীল তাই প্রতিটি হাওরে সময় মতো কৃষকদের বোরো ফসল রক্ষার জন্য সঠিকভাবে ফসলরক্ষা বাধঁ নির্মানে এখন থেকে মনোযোগী হওয়ার আহবান জানান। কেহ যদি ফসল রক্ষা বাঁধ নির্মাণে উদাসীনতা দেখান মনে রাখবেন এর ফল ভালো হবে না বল্লেন জেলা প্রশাসাক মোঃজাহাঙ্গীর হোসেন।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x