সুন্দরগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

শহীদুল ইসলাম শহীদ,

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশক্রমে সারা দেশের ন্যায় বিএনপির অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১২ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরুজা বারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দা খুরশীদ জাহান স্মৃতি, শফিউল আলম ও যুগ্ম সম্পাদক রেজাউল আলম রেজা সহ প্রমুখ।

বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রাকে যারা ব্যাহত করতে চায় তাদেরকে কোন রকম ছাড় দেওয়া হবে না। সারাদেশে সন্ত্রাস, নৈরাজ্য ও অগ্নিসংযোগ করে মানুষকে হত্যা করে বিএনপি ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে। তাদের সেই সকল অপতৎপরতা যে কোন মূল্যে প্রতিহত করা হবে।

রংপুরে তুলা গবেষণা কেন্দ্রে আগুন লাগার ঘটনা ঘটেছে

রংপুরে তুলা গবেষণা কেন্দ্রে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে বেশ কিছু গবেষণা ও বীজ উৎপাদনের তুলার বস্তা পুড়ে গেছে। সেই...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x