সেই জাহাঙ্গীর লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করলেন জেলা আওয়ামীলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা

তাহসানুর রহমান শাহাজামাল:

চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীরকে পিটিয়ে হত্যার প্রতিবাদে লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন জেলা আওয়ামী লীগ ও জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে লাশ ভ্যানযোগে নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক বিক্ষোভ মিছিল করে।

পরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার সেলুন এমপির বাস ভবনের সামনে অবস্থান নেয় বিক্ষোভকারীরা।

পরে সেখানে একটি প্রতিবাদ সভার আয়োজন শুরু করে।প্রতিবাদ সভায় এমপি সেলুন বলেন, প্রশাসন সক্রিয় নয়। আগামী শনিবার পর্যন্ত প্রশাসন যদি আসামিদের গ্রেফতার করতে ব্যর্থ হয় তাহলে পরদিন রোববার অর্ধদিবস হরতাল দেওয়া হবে।

এদিকে, বুধবার (২৪ মার্চ) রাতে ১১ জনকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। বৃহস্পতিবার সকালে মরদেহ ময়নাতদন্ত শেষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

উল্লেখ্য, চুয়াডাঙ্গায় বালু উত্তোলনকে কেন্দ্র করে জাহাঙ্গীর মল্লিক (৩৫) নামে আওয়ামী লীগের এক নেতাকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটে। বুধবার (২৪ মার্চ) দুপুর ১২টার দিকে সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরে বিকেল ৪টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত জাহাঙ্গীর মল্লিক সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন তিতুদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শুকুর আলী। নিহত জাহাঙ্গীর মল্লিক তিতুদহ ইউনিয়নের নুরুল্লাহপুর গ্রামের আমজেদ মল্লিকের ছেল।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x