সোনারগাঁও থেকে বিদেশি অস্ত্রসহ ছয় ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা থেকে বিদেশি পিস্তল, গুলি ও দেশীয় অস্ত্রসহ আন্তজেলার ছয় ডাকাত সদস্য গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে ডাকাতির প্রস্তুতির সময় তাদের গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের আদমজীনগর র‌্যাব-১১ এর প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, গ্রেপ্তারকৃতরা হলো- সাখাওয়াত হোসেন রনি, মো. সোহেল, মো. শহিদুল ইসলাম, আল আমিন, মো. ইসমাইল ও সুজয় দে।

গ্রেপ্তার ডাকাতচক্রটি গত ৬ এপ্রিল ও ২৪ এপ্রিল আড়াইহাজার উপজেলায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

এই চক্রের ডাকাত সরদার সাখাওয়াত হোসেন রনি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকার ‘বন্ধু ড্যান্স একাডেমি’ নামের একটি ড্যান্স গ্রুপের গ্রান্ড মাস্টার পরিচয় দিয়ে থাকে। রনিসহ ডাকাতচক্রের প্রায় প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক ডাকাতি, অস্ত্র ও ধর্ষণ মামলা রয়েছে আড়াইহাজার, সোনারগাঁও, ধামরাই ও গোপালগঞ্জ থানায়।

অধিনায়ক তানভীর মাহমুদ পাশা আরও বলেন, ডাকাতচক্রের সদস্যরা প্রত্যেকেই কোনো না কোনো পেশার সাথে জড়িত। গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ ডাকাতচক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা, নারায়ণগঞ্জ ও গোপালগঞ্জসহ বিভিন্ন জেলায় প্রবাসীদের বাড়ি, ব্যবসায়ী ও ধনাঢ্য পরিবার টার্গেট করে ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x