সোনালী ব্যাংকের রুমা শাখার অপহৃত ম্যানেজার উদ্ধার

র‍্যাবের মধ্যস্থতায় সোনালী ব্যাংকের বান্দরবানের রুমা শাখার অপহৃত ম্যানেজার নেজাম উদ্দীনকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) র‌্যাব সদর দফতর থেকে এ তথ্য জানানো হয়। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বণিক বার্তাকে বলেন, সোনালী ব্যাংকের বান্দরবানের রুমা শাখার ম্যানেজার নেজাম উদ্দীনকে অপহরণের পর থেকেই উদ্ধার অভিযান শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় দুর্গম পাহাড়ি এলাকা থেকে নেজাম উদ্দীনকে উদ্ধার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৮টায় রুমা উপজেলা প্রশাসন ভবনে হামলা চালায় সশস্ত্র ব্যক্তিরা। পরে সোনালী ব্যাংকের শাখায় হামলা চালানো হয়। সে সময় ব্যাংকে আসা নতুন টাকা লুটের পাশাপাশি ম্যানেজারকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। অপহরণের পর নেজাম উদ্দিনের স্ত্রী মাইছুরা ইসফাত জানিয়েছিলেন, মঙ্গলবার রাতে আমার স্বামী অপহরণের পর এখন পর্যন্ত কোনো যোগাযোগ করতে পারিনি। তবে বুধবার (৩ এপ্রিল) সকালে ইন্টারনেটের মাধ্যমে একটি কল পেয়েছি। রিসিভ করার পর ওপাশ থেকে বলে-আপনার হাজব্যান্ড আমাদের কাছে আছে। কথা বলিয়ে দেব? তারপর আমি কথা বলতে চাইলে, তারা আর কথা বলিয়ে দেননি। পরে অনেকবার কল দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি।

হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির বহরের একটি হেলিকপ্টার রবিবার খারাপ আবহাওয়ার মধ্যে ‘দুর্ঘটনায়’ পড়েছে। ওই হেলিকপ্টারে ইরানের প্রেসিডেন্টের সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী হোসেইন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x