স্বনির্ভর ধামসোনা ইউ পি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আবু তাহের

 আশুলিয়া প্রতিোনিধিঃ

সাভার উপজেলা স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে চলছে ব্যাপক প্রচার প্রচারণা। আঃ লীগ মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে শুরু হয়েছে টান টান উত্তেজনা ভাব। কে হবে? আওয়ামীলীগ’ এর মনোনীত প্রার্থী কার গলায় ঝুলবে জয়ের মালা।

এমন উত্তেজনা ও বিরাজ করছে সমর্থক ও সাধারণ ভোটারদের মধ্যে। চলছে প্রচার প্রচারণার প্রতিযোগিতা ও।এর’ই মধ্যে ব্যাপক প্রচারণার আলোড়ন সৃষ্টি করেছেন জনপ্রিয়তার শীর্ষে থাকা আঃলীগের দুঃসময়ের কান্ডারী সাভার উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক প্রবীণ নেতা আলহাজ্ব আবু তাহের।

এলাকাবাসী বলেন।
তিনি একজন সমাজ সেবক হিসেবেও ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন অত্র ইউনিয়নে বিশিষ্ট সমাজ সেবক, জনদরদি হিসেবে খ্যাত আলহাজ্ব মোঃ আবু তাহের ।

নিজেস্ব অর্থায়নে রাস্তাঘাটের উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে থেকে জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি, অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। একজন প্রবীণ নেতা হিসেবে, তিনি দীর্ঘ এই পাঁচ বছরে জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় ও

হাজার-হাজার
হতদরিদ্র -ও বেকারদের জন্য করেছেন কর্মসংস্থান’র ব্যাবস্থা। সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত সকল প্রকার: উন্নয়নমূলক কর্মকান্ডে যাহাতে অনিয়ম, দুর্নীতি ও লুটপাট না হয় সেজন্য তিনি সাধ্য অনুযায়ী প্রতিবাদ ও সংগ্রাম গড়ে তুলে সাধারণ মানুষের পাশে ছিলেন প্রতিটি মুহূর্ত।

এমনকি দেশের প্রাকৃতিক দূর্যোগ ভয়াবহ মহামারী করোনা ভাইরাসের সংকটময় নগদ অর্থ: চাল, ডাল ও বিভিন্ন খাদ্য সামগ্রী দিয়ে গরিব অসহায় দুস্থ মানুষদের মাঝে সহযোগীতার হাত বারিয়ে দিয়েছিলেন তিনি। তিনি সব সময় নিজেকে উৎসর্গ করেছেন মানুষের সেবায়

স্থানীয় ও সাধারণ জনগণ আরো বলেন ধামসোনা ইউনিয়নের অনেক এলাকার রাস্তা ঘাটের বেহাল দশা বিগত ৫ বছরে কোন প্রকার উন্নয়নের মুখ দেখেন নি আমরা। আমরা নতুন কাউকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। এবং কি এই ইউনিয়ন’র যোগ্য ব্যাক্তি একজনেই রয়েছেন তিনি হলেন আলহাজ্ব মোঃ আবু তাহের।

তিনি নির্বাচিত হলে নির্বাচিত এলাকায় রাস্তাঘাট, বক্স কালভার্ট,এলাকার যুব সমাজের বেকরত্বের সমস্যা দূরীকরণ,বয়স্ক ভাতা, পঙ্গু ভাতা, বিধবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা স্বজনপ্রীতির ঊর্ধ্বে দেখে সুষম মতো একজন সৎ, নির্ভীক এবং সমাজ সেবক হিসেবে একজন দক্ষ ও অভিজ্ঞ জনপ্রতিনিধি হিসেবে কাজ করবেন বলে আমরা বিশ্বাসী ও আশাবাদী।

আমরা আসন্ন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে প্রবীণ নেতা ও সমাজ সেবক জনাব আলহাজ্ব মোঃ আবু তাহের কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

চেয়ারম্যান প্রার্থী জনাব মোঃ আবু তাহের জানান, যদি আমার এলাকার জনগণ আমাকে চাই তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত এবং উন্নয়ন বঞ্চিত ধামসোনা ইউনিয়নের সকল প্রকার উন্নয়নমূলক কাজ করা সহ রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত অনুযায়ী ডিজিটাল বাংলাদেশের অংশ হিসেবে এই ইউনিয়নকে একটি রোল মডেল ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করবো, ইনশাআল্লাহ।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x