স্বামীর বিরুদ্ধে মামলা লড়তে স্ত্রীর রক্ত বিক্রি!

স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে মামলা করেন ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের হুগলির পুরশুড়ার বাসিন্দা মধুমিতা পাল। সেই মামলা চালাতে টাকা জোগাড়ের জন্য নিজের রক্ত বিক্রির জন্য হাসপাতালে যান তিনি। তবে তাকে রক্ত দিতে হয়নি।

এই খবর জানাজানি হতেই উদ্যোগী হয় পুলিশ প্রশাসন। খবর হিন্দুস্তান টাইমসের। খবরে বলা হয়, অভিযোগকারী মধুমিতার বাড়ি পুরশুড়া থানার ভাঙামোরায়।

তার অভিযোগ, স্বামী তার ওপর অনেকদিন ধরেই নির্যাতন করত। তার বাবার বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য দিনের পর দিন চাপ দিত। তাকে মারধর করত। স্বামী ও শ্বশুরবাড়ির তরফে সেই নির্যাতন সহ্য করতে না পেরে পুলিশের দ্বারস্থ হন মধুমিতা।

কিন্তু পুলিশের তরফে কোনোও পদক্ষেপই নেওয়া হয়নি। প্রথমে পুরশুড়া থানায় অভিযোগ করেন ওই নারী। এরপরে পাণ্ডুয়া থানায় তা পাঠিয়ে দেওয়া হয়।

কিন্তু কোনো লাভই হয়নি। অগত্যা আদালতের দ্বারস্থ হন মধুমিতা। কিন্তু মামলার জন্য খরচ চালাবেন কী করে, তা ভেবে উঠতে পারছিলেন না।

শেষ পর্যন্ত মামলার খরচ চালাতে আজ সোমবার (১৭ জানুয়ারি) তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে রক্ত দিতে যান মধুমিতা। কিন্তু হাসপাতালে থাকা কিছু কর্মী ও অ্যাম্বুলেন্স চালকরা তাকে বুঝিয়ে বাড়ি পাঠিয়ে দেন।

আশুলিয়ার শিমুলিয়ায় ভূমিদস্যুদের দখলে অসহায় মাসুদের জমি

আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন এর দক্ষিন শিমুলিয়ায় প্রভাবশালী ভূমি দস্যুদের থাবা থেকে রেহাই পাচ্ছেনা এলাকার অনেক নিরিহ সংখ্যা লঘু সহ সাধারণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x