হেমনগর ইউনিয়নবাসীর দায়িত্ব নিতেচান স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম রোজ

বিপ্লব শেখ :

টাঙ্গাইল জেলা গোপালপুর থানার ৮নং হেমনগর ইউনিয়ন এর শিমলা পাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা মৃত মোঃ সিরাজ আলী তালুকদারের সুযোগ‍্য চতুর্থ সন্তান, বিশিষ্ট ব‍্যবসায়ী ও সমাজসেবক এবং জনপ্রিয় নেতা হেমনগর ডিগ্রী কলেজের সাবেক ভিপি ও সদস্য, হেমনগর শশিমুখি উচ্চ বিদ‍্যালয়ের সহ সভাপতি, শিমলাপাড়া প্রাইমারি স্কুলের দির্ঘ ২০’বছরের সফল সভাপতি, হেমনগর গার্লস স্কুল এর দাতা সদস্য, প্রতিষ্ঠা লগ্নথেকে এবং হেমনগর হক ক্লিনিক এর প্রতিষ্ঠাতা,পরিচালক মোঃ গোলাম রোজ তালুকদার,জনগণের মনোনীত (স্বতন্ত্র) চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন। আসন্ন (১২’ই অক্টোবর) ২০২২ইং রোজ বুধবার হেমনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি তার নিজ গ্রামের বাড়ি শিমলা পাড়া’র ৮নং হেমনগর ইউনিয়ন এর সর্বস্তরের জনগণের সেবা করার জন্য দায়িত্ব নিতে চান ( স্বতন্ত্র ) চেয়ারম্যান পদ-প্রার্থী গোলাম রোজ তালুকদার।

এলাকা ঘুরে দেখা যায়। তার জনপ্রিয়তা আকাশচুম্বী, কারণ তিনি শিশু,কিশোর,যুবক ও বৃদ্ধদের খোঁজ খবর নেওয়া থেকে শুরু করে গ্রামের ধর্মীয় উৎসব,খেলাধুলা, মসজিদ-মাদ্রাসা পাঠাগার এবং ক্লিনিক সহ আরও অনেক উন্নয়নমূলক কাজ গুলোতেও তার সহযোগিতায় ব্যাপক সুনাম রয়েছে, এলাকাবাসী জানায়, গোলাম রোজ তালুকদার আমাদের গ্রামের সন্তান, তার ধারা আমরা বিপদে আপদে সবসময় উপকৃত হই। আমাদের ডাকে তিনি যেকোনো মুহূর্তে নিজের চিন্তা না করে ছুটে আসেন আমাদের সেবা দিতে। হেমনগর ইউনিয়নবাসী বলেন, মহামারী নামক করোনাকালীন সময়েও তিনি আমাদের খোঁজখবর নিয়ে তার সাধ্য অনুযায়ী বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছিলেন।

শুধু তাইনয়, ঈদের সময়ও তিনি, ঈদ সামগ্রী প‍্যাকেট করে অনেক অসহায় পরিবারের মাঝে পৌঁছে দিয়ে জনগণের হৃদয়ে জায়গা করে নিয়েছেন নবীন এই চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম রোজ তালুকদার। সে সব-সময় আমাদের বিপদে-আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই তাঁকে ডাকা হয়, তখনই তিনি ছুটে আসেন। আসন্ন ইউপি নির্বাচনে দলমত-নির্বিশেষে এলাকার উন্নয়নের স্বার্থে আমরা গোলাম রোজ তালুকদারকে’ই জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই।

তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে। এলাকার উন্নয়নে হেমনগর ডিগ্রী কলেজের সাবেক ভিপি গোলাম রোজকে ৮নং হেমনগর ইউনিয়নবাসীর সুযোগ দেওয়া উচিত।

চেয়ারম্যান পদপ্রার্থী জনাব, মোহাম্মদ গোলাম রোজ তালুকদার বলেন, আমি আমার ইউনিয়নের সকল স্তরের মুরব্বি ও বন্ধুবর দের নিয়ে তাদের সম্মতিক্রমে ৮নং হেমনগর ইউনিয়নের (স্বতন্ত্র)চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি, আমার প্রতীক ঘোড়া মার্কা, প্রিয় এলাকাবাসী আপনারা আমাকে ঘোড়া মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন, কথা দিচ্ছি
আমি আমার প্রাণপ্রিয় ৮নং হেমনগর ইউনিয়ন বাসীর দোয়া ও ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হলে, প্রতিবন্ধীদের শিক্ষা ও জীবন মানের উন্নয়নে কাজ করব। তাঁদের কল্যাণে ও অধিকার আদায়ে আমি কাজ করতে চাই।’

নির্বাচনী প্রচার এর বিষয়ে গোলাম রোজ জানান, আমি আমার ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ড পাড়া-মহল্লা এবং ঘরে ঘরে গিয়েছি এবং দেখেছি আমার ইউনিয়ন বাসী আমাকে যেভাবে ভালোবেসে তাদের নিজ উদ্যোগে প্রচার-প্রচারণা চালিয়ে আমার নির্বাচনী প্রতীক ঘোড়া মার্কার আলোড়ন সৃষ্টি করেছেন, এতে আমি সত্যিই বড় মুগ্ধ এবং আনন্দিত হয়েছি।

তিনি আরোও বলেন,আমি আশাবাদী। নির্বাচনে জয়ী হয়ে আমি আমার ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে জনগণের ইচ্ছা পূরণ করতে সক্ষম হব।এ ছাড়াও আমার ইউনিয়নের অসহায় গরীব দুঃখী এবং অবহেলিত প্রতিবন্ধীদের সাহায্য-সহযোগিতায় কাজ করতে পারব বলে জানান, হেমনগর ইউনিয়ন বিএনপি’র বর্তমান সভাপতিঃ জনপ্রিয় প্রতিবাদী নেতা এবং সরল মনের অধিকারী ও দানভীর নবীন (স্বতন্ত্র) চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ গোলাম রোজ তালুকদার ভিপি।

সাভারে গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর উপর হামলা, অভিযোগ রেজিস্ট্রার সহ শিক্ষকের বিরুদ্ধে

মাহবুব আলম মানিকঃ সাভার গণ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরে রেজিস্ট্রারের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন আইন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x