ছাত্র-ছাত্রীর কাছে ক্ষমা চেয়ে ছাড়া পেলেন তৌসিফ

বাসচাপায় শিক্ষার্থী নিহতের ঘটনা ও হাফপাসের দাবিতে রাজধানীতে প্রতিবাদ করছে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা গাড়ি আটকে চেক করছে লাইসেন্স, কাগজপত্র। এতে অনেকের বৈধ কাগজপত্র না থাকায় বিপাকে পড়ছেন, আবার যাদের সব ঠিকঠাক, তাদের সুন্দরভাবে ছেড়ে দিচ্ছেন শিক্ষার্থীরা। তাদের এমন চেকআপের মুখে পড়েছেন ছোট পর্দার অভিনেতা তৌসিফ মাহবুব।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের একটু সামনে তার গাড়ি আটকে দেয় আন্দোলনরত শিক্ষার্থীরা। এ সময় তারা তৌসিফ ও তার ড্রাইভারের কাছে গাড়ির লাইসেন্স দেখতে চান। একপর্যায়ে তৌসিফের সঙ্গেও বাগবিতণ্ডা শুরু হয়।

শিক্ষার্থীদের সঙ্গে মেজাজ হারিয়ে রাগারাগিও করেন অভিনেতা। তবে পরক্ষণেই পরিস্থিতি সামলে নেন তৌসিফ। নিজের লাইসেন্স বের করে দেখান। যদিও গাড়ির ড্রাইভার লাইসেন্স দেখাতে পারেননি। এজন্য অভিনেতা নিজে ক্ষমা চান এবং শিক্ষার্থীদেরও বুঝিয়ে বলেন।

ঘটনার একটি ভিডিও নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে অভিনেতা লেখেন, ‘আমার একটা ভিডিও হয়তো অনেকেই দেখেছেন যে ছাত্রদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে, ওরা আসলে লাইসেন্স দেখানোর পরেও আমার গাড়ির গ্লাসে হাতাহাতি করছিল!

একপর্যায়ে মেজাজ হারিয়ে ওদের বকা দিতে বাধ্য হই, পরে আমি ওদের আমার আচরণের কারণে দুঃখিত বলেছি এবং সবার সঙ্গে ছবিও তুলেছি, যা এই ভিডিওতে দেখতে পাবেন আপনারা।’

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x