সাপ্তাহিক দাম কমার শীর্ষে আনোয়ার গ্যালভানাইজিং

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বিদায়ী সপ্তাহে (১৩ থেকে ১৭ নভেম্বর) লেনদেনে অংশ নেওয়া কোম্পানিগুলোর মধ্যে আনোয়ার গ্যালভানাইজিংয়ের শেয়ারের দাম সবচেয়ে বেশি কমেছে। বিনিয়োগকারীদের আগ্রহ কম থাকায় কোম্পানির শেয়ার ডিএসইর সাপ্তাহিক দাম কমার তালিকার শীর্ষে উঠে এসেছে।

ডিএসইর সাপ্তাহিক পর্যালোচনা সূত্রে এ তথ্য জানা গেছে। বিদায়ী সপ্তাহের আগের সপ্তাহের শেষ কার্যদিবসে লেনদেন শেষে আনোয়ার গ্যালভানাইজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪২৬.৮০ টাকায়। আর বিদায়ী সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর কমে দাঁড়ায় ২৩১.৯০ টাকায়। ফলে সপ্তাহের ব্যবধানে কোম্পানির শেয়ারের দাম ১৯৪.৯০ টাকা বা ৪৫.৬৭ শতাংশ কমেছে। এর মাধ্যমে আনোয়ার গ্যালভানাইজিং ডিএসইর সাপ্তাহিক দাম কমার তালিকার শীর্ষে উঠে এসেছে।

ডিএসইতে সাপ্তাহিক দাম কমা তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে জেএমআই সিরিঞ্জের ২৮.৩১ শতাংশ, ওরিয়ন ফার্মার ২৫.৭৯ শতাংশ, ইস্টার্ন হাউজিংয়ের ২৩.০২ শতাংশ, জেএমআই হসপিটালের ২২.৩৪ শতাংশ, জেমিনি সী ফুডের ২১.৭২ শতাংশ, কোহিনুর কেমিক্যালের ১৭.৪০ শতাংশ, পেপার প্রসেসিংয়ের ১৪.১৭ শতাংশ, নাভানা ফার্মার ১৩.৯৭ শতাংশ এবং সিনোবাংলার শেয়ারের দাম ১৩.৭২ শতাংশ কমেছে।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x